1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

পূর্ব শত্রুতার জের ধরে হামলা শিকার ফয়সল

  • প্রকাশিত: রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ২৭৭ বার পড়া হয়েছে

সিলেটে এয়ারপোর্ট থানাধীন সাহেব বাজার এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে হামলা চালায় বিবাদীরা।

বাদীর অভিযোগ ও এলাকাবাসী সুত্রে জানাযায়
দীর্ঘদিন যাবত জমি জমার বিরুদ্ধের জের ধরে ১৬ই জুন শুক্রবার অনুমানিক রাত ৮ঃ০০ ঘটিকার সময় সাহেব বাজার সামী কমপ্লেক্সের সামনে হামলার শিকার হন ফয়সল উদ্দিন।
সিলেট থেকে সিএনজি থেকে নামার পরেই আগে থেকেই উৎপেতে থাকা বড়বন্দ গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের পুত্র ছয়ফুল,ফয়জুল মৃত আব্দুর ওহাবের পুুত্র মহিবুর রহমান অরফে ময়বুল,মৃত জুনু মিয়ার পুত্র আব্দুল মালিক ও রামপুর গ্রামের মৃত সোনাফর আলীর পুত্র জামিল আহমদ জামিল সহ অজ্ঞাতনামা ২/৩ ব্যাক্তি দেশীয় অস্ত্র সজিত হয়ে সামী কমপ্লেক্সের সামনে প্রাণ মারার জন্য হামলায় চালায়। হামলাকারীদের এলোপাথারি ভাবে আঘাত করলে ফয়সল উদ্দিনের বাম বাহুতে ও কাদে পেটে ও শরীরের বিভিন্ন জাগায় রামদা ও ছুরির, রডে আঘাত রয়েছে, এসময় ফয়েজ উদ্দিন আত্মচিৎকারে আশেপাশের লোকজন এসে ফয়সল উদ্দিনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজে পাঠানো হয়। বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজে ভর্তি রয়েছে তার শরীরের বিভিন্ন জাগায় ১৫/১৬ টি সেলাই।

এলাকাবাসীর সূত্রে জানাযায় দীর্ঘ দিন ধরে জমিজামা নিয়ে বিরুধ চলে আসছে তাদের মাঝে।
আহত ফয়সাল উদ্দিনের পিত আক্রাম উদ্দিন বলেন , আমার ছোট ভাই নিজাম উদ্দনকে আসামীরা হত্যা করে ২০২২ ইং যাহার মামলা নং এয়ারপোর্টে জিআরও ৯৯/ ২০২২ এর পরে থেকেই বিভিন্ন সময়ে আসামীরা জামিনে বের হয়ে এসে আমার পরিবার কে বিভিন্নভাবে প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে বাসর সমনে গিয়ে অশ্লীন ও অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমার ক্রয়কৃত জমিতে ও বাড়ির রাস্তয় বিবাদিরা বেড়া দিয়ে দেয়। যাহার মামলা নং এয়ারপোর্টে থানা জি আরও ১১৮/২০২৩ ইং মামলা করি। বিবাদীরা দাঙ্গাবাজ ও সন্ত্রাসী প্রকৃতির লোক হওয়াতে এলাকায় লোক জন তাদের বিরুদ্ধে মুখ খোলতে বা স্বাক্ষী দিতে ভয়পায়, আমরা নিরীহ প্রকৃতি লোক বর্তমানে আমার পরিবার নিয়ে পত্তাহীনতায় ভোগতেছি।

এ ব্যাপারে এয়ারপোর্ট থানা অফিসার ইনচার্জ, মোহাম্মদ মঈন উদ্দিন, উক্ত ঘটনার একটি অভিযোগ পেয়েছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর