1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

সিলেটে চলছে শান্তি পূর্ণ ভোট গ্রহণ: দীর্ঘ লাইনে নারী ভোটার সংখ্যা বেশি

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ২৪৬ বার পড়া হয়েছে

সিলেট জেলার সদর ওফেঞ্চুগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়ন ও গোয়াইনঘাট উপজেলার ১টি ওয়ার্ডে আজ ভোটগ্রহণ চলছে।

অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনা না ঘটলেও সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। বিকাল ৪টা পর্যন্ত চলবে টানা ভোগ্রহণ।

সিলেটে নির্বাচন হওয়া ইউনিয়নগুলো হচ্ছে- সিলেট সদর উপজেলার খাদিমনগর, খাদিমপাড়া ও টুকেরবাজার এবং ফেঞ্চুগঞ্জ উপজেলার ফেঞ্চুগঞ্জ সদর, মাইজগাঁও, ঘিলাছড়া, উত্তর কুশিয়ারা ও উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন এবং গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ড নন্দিরগাঁও।

জানা যায়, উচ্চ আদালতের নির্দেশে সিলেট সদরের খাদিমনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে নির্বাচন স্থগিত করা হয়েছে। তবে এ ওয়ার্ডে চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ভোটগ্রহণ হবে।

টুকেরবাজার ইউনিয়নের ৪নং ওয়ার্ডে ভোট কেন্দ্রে দায়িত্ব প্রাপ্ত প্রিজাইডিং অফিসার মো: হেলাল উদ্দিন জানান, সকাল ১০টা পর্যন্ত প্রায় ১৫% ভোট হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর