1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

কাজিপুরে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন সভাপতি-মিজান,সম্পাদক- কবির

  • প্রকাশিত: সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ২২৩ বার পড়া হয়েছে

 

কাজিপুর(সিরাজগঞ্জ) সিরাজগঞ্জের কাজিপুরে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন এর দুই বছর মেয়াদি ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা হয়েছে।

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক কালবেলার কাজিপুর উপজেলা প্রতিনিধি মিজান রহমানকে সভাপতি ও ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক তৃতীয় মাত্রার কাজিপুর উপজেলা প্রতিনিধি কবির মাহমুদকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন হয়েছে।
২৬ শে মার্চ সংগঠনটির প্যাডে কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান সাইফুল ইসলাম ও যুগ্ম মহাসচিব মাসুদুন্নবী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মাসুদুন্নবী।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সহ-সভাপতি- আব্দুর রহিম(দৈনিক ঢাকা প্রকাশ), যুগ্ম সাধারণ সম্পাদক- কোরবান আলী(সিরাজগঞ্জ বার্তা), সাংগঠনিক সম্পাদক- লিমন হেলাল(সিরাজগঞ্জ কন্ঠ), অর্থ সম্পাদক- মাহমুদুল হাসান শুভ (দৈনিক সন্ধ্যাবাণী),
প্রচার সম্পাদক- নাবিউর রহমান চয়ন(দৈনিক দেশ বাংলা), দপ্তর সম্পাদক-আরিফুল ইসলাম(যমুনা এক্সপ্রেস),
মহিলা বিষয়ক সম্পাদকঃ তানিয়া খাতুন নিশি (দৈনিক কল্যাণ), সদস্য-ছামিদুল ইসলাম (যমুনা এক্সপ্রেস), সদস্য-রাকিবুল ইসলাম (বাংলাদেশের দিনকাল)।

উল্লেখ্য,জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অনুমোদিত (গভঃ রেজিঃ এস-৯১৬৮/৯) একটি সাংবাদিক সংগঠন। পেশাগত দায়িত্ব পালনকালীন সময়ে নির্যাতিত, নিপিড়ীত সাংবাদিকদের পাশে দাঁড়ানো ও সহযোগিতার মাধ্যমে সাংবাদিকদের ঐক্যবদ্ধ রাখাই এই সংগঠনের মূল লক্ষ্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর