1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দের উপর মিথ্যা মামলা: বিভ্রান্ত না হওয়ার আহবান

  • প্রকাশিত: শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ২৩৯ বার পড়া হয়েছে

সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহিত চৌধুরী এবং কোষাধ্যক্ষ আব্দুল মুহিত দিদার এর উপর মিথ্যা ও কাল্পনিক মামলার তীব্র নিন্দা জানিয়েছে ক্লাবের কার্যকরী পরিষদ। প্রেসক্লাবের জন্য ইতোপূর্বে বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রাপ্ত অনুদান ক্লাবের উন্নয়নে কারো একক সিদ্ধান্তে নয়, কার্যকরী পরিষদের অনুমোদন সাপেক্ষে যথাযথ নিয়ম অনুসরন ও স্বচ্ছতার সাথে ব্যয় করা হয়েছে। প্রেসক্লাব সভাপতি ও কোষাধ্যক্ষ অনিয়মের মাধ্যমে কোন তহবিল তসরুফ কিংবা অর্থ আত্মসাতের কোন ঘটনা কখনো ঘটেনি।

প্রেসক্লাবের নেতৃবৃন্দের উপর এরকম ডাহা মিথ্যে ও আজগুবি তথ্য দিয়ে মামলা দায়ের করায় কার্যকরী পরিষদ উদ্বেগ প্রকাশ করে বলে, সিলেট অনলাইন প্রেসক্লাবের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিপ্রায় নিয়ে একটি অশুভ ও দুষ্টচক্রের ইন্ধনে কথিত এক সদস্য মামলাটি করেন। এতে কেউ বিভ্রান্ত না হবার জন্য কার্যকরী পরিষদ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়েছে।

যুগের সাথে তাল মিলিয়ে ডিজিটাল সাংবাদিকতার স্মারক প্রতিষ্ঠান হিসেবে ‘সিলেট অনলাইন প্রেসক্লাব ‘কে পেশাদার সাংবাদিকদের একটি মডেল প্রতিষ্ঠান হিসেবে গড়তে সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যকরী পরিষদ সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। এ লক্ষ্যে তারা ক্লাব সদস্য সহ সকল মহলের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর