1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

সমবায় সমিতি বিশ্বব্যাপী একটি আন্দোলন ও ইতিহাসের নাম: অধ্যাপক জাকির

  • প্রকাশিত: শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৯৩ বার পড়া হয়েছে

সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, সমবায় সমিতি বিশ্বব্যাপী একটি আন্দোলন ও ইতিহাসের নাম। আমাদের সকলেই একতা শব্দটাকে প্রাধান্য দিয়ে যদি চলতে পারি তাহলে আমরা অনেকদূর এগিয়ে যাবো। আমাদের পথ সুন্দর ও মসুন হবে। মানুষ আস্থা ও বিশ্বাস করে সমিতিতে টাকা জমা করবে তারা যেনো ক্ষতিগ্রস্থ না হন, এখানে কেউ যেনো প্রতারিত না হয়, সেই ব্যাপারে খেয়াল রাখবেন।

আপনারা প্রতিনিয়ত প্ররিশ্রম করছেন, দেশ গঠনে আপনাদের বিশাল ভূমিকা রয়েছে। আপনারা সবসময় ঐক্যবদ্ধ থাকুন, স্বাবলম্বী হউন, সুখী হউন। তিনি একতা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির অফিস উদ্বোধনকালে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন। গতকাল শুক্রবার রাত ৮টায় নগরীর ১৯নং ওয়ার্ডে সরকারি নিবন্ধন প্রাপ্ত একতা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির স্থায়ী অফিস উদ্বোধন করা হয়।

একতা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি কৃপেশ দাস’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সঞ্জয় সরকার রাখালের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের ১৯নং ওয়ার্ডের কাউন্সিলর এস,এম শওকত আমীন তৌহিদ, মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন রাজা, সাধারণ সম্পাদক রুমেল আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী জহির আহমদ ময়ূর মিযা, প্রত্যয়ন ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার নিখিল রায় পূজন, রায়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নৃপেশ রায়, মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক মিঠু তালুকদার, আনোয়ারা মতিন কলেজর অধ্যক্ষ শিশির সরকার, তরুন সমাজ সেবক ফয়সল আহমদ মাছুম।

এ সময় উপস্থিত ছিলেন কার্যকরি কমিটির সহ সভাপতি সুজিত চন্দ্র, রাজিব দাশ, অশিত রঞ্জন দাশ, মহিলা সদস্য শুক্লা রানী দাশ, পূর্নিমা দাশ, সাধারন সদস্য অর্জুন দাশ, অনুজ কান্তি দাশ, মনোজিৎ দাশ, ইন্দ্রজিৎ দাশ, রতীশ রঞ্জন দাশ , সুশান্ত ভৌমিক, অমিত দাশ, পূর্নিমা রানী দাশ, শুক্লা রানী দাশ, শেলী রানী দাশ, বিউটি রানী দাশ, রানু দাস।

অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শাওন আহমদ ও গীতা পাঠ করেন পূজা সরকার। অনুষ্টানে উপস্থিত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন সংগঠনের সদস্যবৃন্দ। আলোচনা সভা শেষে ফিতা কেটে একতা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির স্থায়ী অফিস উদ্বোধন করেন প্রধান অতিথি অধ্যাপক জাকির হোসেনসহ অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর