1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

নির্ধারিত সময়ের ঘন্টাখানিক পূর্বেই ছুটি হয় নলজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়

  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ২৮৮ বার পড়া হয়েছে

নির্ধারিত সময়ের আগেই নলজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয় ছুটি

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের নলজুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সরকারি নির্দেশনার কোন তোয়াক্কা না করেই নির্দিষ্ট সময়ের আগেই বিদ্যালয় ছুটি দেওয়া হয়।

মঙ্গলবার (৪ এপ্রিল) বেলা আড়াইটার দিকে বিদ্যালয়ের সবগুলো কক্ষে তালা ঝুলানো অবস্থায় দেখা যায়। স্কুল ইউনিফর্ম পরিহিত অবস্থায় স্কুল ব্যাগ কাঁধে কয়েকজন শিক্ষার্থীকে স্কুল প্রাঙ্গনে দেখা গেলে তাদের সাথে কথা বলে জানা যায়, প্রতিদিনই বেলা ২টার দিকে স্কুল ছুটি দেওয়া হয়।

দুপুর আড়াইটার সময় স্কুলের অফিস কক্ষসহ সবগুলো শ্রেণির কক্ষের দরজায় ঝুলছে তালা।
গত ২৩ মার্চ সচিবালয়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত সমন্বয় সভায় রমজান মাসের জন্য সময়সূচি নির্ধারণ করা হয়। নির্ধারিত সময়সূচি অনুযায়ী মহানগর, ডবল শিফট ও সিঙ্গেল শিফটের সব স্কুল সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত চলবে বলে চিঠিতে উল্লেখ করা হয়।

স্কুলের প্রধান শিক্ষিকা শামীমা নাসরিন এর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি আজকে ছুটিতে ছিলাম। তবে স্কুল আড়াইটার দিকে ছুটি দেওয়া হয়েছে। শুধু আমরা কেনো অনেক স্কুলেই এরকম হয়। রমজান মাস তো তাই।

স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি শিরিন আক্তার বলেন, আমি নিজেও একজন শিক্ষিকা। সবসময় আমি স্কুলের খোঁজ খবর নেই। প্রধান শিক্ষিকার সাথে স্কুলের বিষয়ে কথা বললে তিনি জানান সবকিছু ঠিকঠাক মতোই চলে। তবে সরকারি নির্দেশ অমান্য করা মোটেই ঠিক হয়নি।

এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার প্রতুল চন্দ্র সরকার বলেন, কোন নিয়ম না মেনে প্রধান শিক্ষক নিজের খেয়াল খুশি মতো ছুটি দিয়েছেন। এ বিষয়ে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর