1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

খেলাধুলার মাধ্যমে তরুণ সমাজ বিকশিত হয়: অধ্যাপক জাকির

  • প্রকাশিত: শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৩৬৯ বার পড়া হয়েছে

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, খেলাধুলা মানুষের দেহ ও মনকে সুস্থ রাখে। বিশেষ করে খেলাধুলার মাধ্যমে তরুণ সমাজ বিকশিত হয়। সেজন্য বেশি বেশি খেলাধুলার আয়োজন করতে হবে। খেলার উপযোগী মাঠ তৈরি করে দিতে হবে যাতে তারা খেলাধুলা করতে পারে।

নবগঠিত ৩১নং ওয়ার্ডের পীরেরচক আশার আলো যুব সংঘ কর্তৃক আয়োজিত ফুটবল প্রিমিয়ারলীগের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আগামীতে নবগঠিত ৩১নং ওয়ার্ড সহ অন্যান্য ওয়ার্ডে সমন্বয় করে তরুণদের জন্য মাঠের ব্যবস্থা করতে হবে। পীরেরচক সহ নবগঠিত ওয়ার্ডে গুরুত্বসহকারে সিটি কর্পোরেশনের সুযোগ-সুবিধার ব্যবস্থা করতে হবে। নবগঠিত ওয়ার্ডসমূহ যাতে সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিটি কর্পোরেশনকে ১২০০ কোটি উন্নয়নের জন্য বরাদ্দ দিয়েছেন। আগামীতেও তা অব্যাহত থাকবে। আগামীতে সুষম বন্টনের মাধ্যমে নবগঠিত ওয়ার্ডসমূহে উন্নয়ন ত্বরান্বিত করা হবে, ইনশাআল্লাহ।

পীরেরচক আশার আলো যুব সংঘের সাধারণ সম্পাদক কামরান আহমদের সঞ্চালনায় এবং সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুর রহমানের সভাপতিত্বে এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, কার্যনির্বাহী সদস্য খলিল আহমদ, প্রভাষক রনদ্বীপ চৌধুরী লিংকন, আশার আলো যুব সংঘের প্রতিষ্ঠাতা রাজু আহমদ, সভাপতি মুস্তাক আহমদ, সাংগঠনিক সম্পাদক সুরমান আহমদ, সহ-সভাপতি কালাম আহমদ,ধর্ম বিষয়ক সম্পাদক হাবিব আহমদ,এমাদ,রিদয়,রাহাত
,ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজু আহমদ, সহ-সভাপতি নিজাম, মহানগর যুবলীগ নেতা সাইদুল খান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য নসু ভৌমিক প্রমুখ।

ফাইনাল ম্যাচ শেষে চ্যাম্পিয়ান, রানারআপ,৩য় স্থান অর্জনকারী খেলোয়াড়দের মধ্যে ১ম, ২য়, ৩য় পুরষ্কার সহ ম্যান অব দ্য ম্যাচ, সেরা গোলদাতা ও টিম ম্যানেজারদের হাতে মেডেল তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর