1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

হরিণাকুণ্ডুতে পরকিয়া প্রেমে জিবন দিতে হলো যুবককের।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৫০ বার পড়া হয়েছে

মোঃ আনোয়ার হোসেন ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার তাহেরহুদা গ্রামে ধর্ম বোন পাতিয়ে পরকিয়া প্রেমে আবদ্ধ হওয়ার জেরে আলামিন(৩২) নামের এক যুবককে জিবন দিতে হলো অজ্ঞাত সন্ত্রাসীদের হাতে ।
মৃত আলামিন ভবানীপূর কারিকর পাড়ার সফিউদ্দীনের ছেলে। বৃহস্পতিবার সকালে তাহেরহুদা গ্রামের ডুয়ার সামনে প্রধান সড়কের দক্ষীনপার্শে ধানলাগানো পানিডোবায় তার মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়।
আলামিনের বড় ভাই আলাউদ্দীন জানায়, বুধবার সন্ধারাতে সে বাড়ী থেকে কথিত ধর্মবোন চম্পার সাথে দেখা করার জন্য তার শশুরবাড়ী আন্দুলীয়া গ্রামের উদ্দেশ্যে রওনা দেয় , সে আর ফিরে আসেনি সকালে ডুয়ার পাশে রাস্তার ধারে তার লাশ পাওয়া যায়। চম্পা আন্দুলীয়া গ্রামের হাসিবুলের স্ত্রী , হাসিবুল ঐ গ্রামের আলতাফ মাষ্টারের ছেলে সে বর্তমানে মালোএশিয়াতে চাকুরীরত রয়েছে ।
খবর পেয়ে থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে প্ররণ করেছে ।
জানাযায়৷, বুধবার সন্ধায় আলামিন আন্দুলীয়া গ্রামে গেলে ৪/৫ জন অজ্ঞাত ব্যাক্তি তাকে তাড়াদেয় আলামীন দৌড়ে পালানোর সময় তার মোবাইল ফোনটি রাস্তায় পড়েযায় , ঐ মোবাইলটি ভবানীপূর ফাড়ীর আইসি এসআই রফিকুল ইসলাম হাসিবুলের আপন ভাই হবু এর কাছথেকে উদ্ধার করে স্থানিয় ইউপি সদস্য এর জিম্মায় রাখে , পুলিশের জিজ্ঞাসাবাদে হবু জানায় আলামিনের মোবাইল ফোনটি তার চাচাতো ভাই তারিক তাকে দিয়েছে , তারিক ফোনটি কোথায় পেলো জানার চেষ্টা চালায় সংবাদকর্মী ও পুলিশ এক পর্যায়ে জানা গেলো তাহের হুদা গ্রামের আসাদুলের ছেলে জাহিদুল ফোনটি তারিকের নির্দশনায় তাহেরহুদা বাজারের ঔষধ বিক্রেতা জুবায়ের ইসলাম স্বজলের কাছে পৌছে দেয় । স্বজল জানায় তারিক তাকে ফোনকরে বলে আমার মোবাইল ফোনটি সন্ধায় হারিয়ে গেছে , জাহিদুল নামের একটি ছেলে পেয়ছে সে তোমার দোকানে পৌছে দিচ্ছে , আমি এসে নিচ্ছি , জাহিদুল জানায় জোড়াদায় বলখেলা দেখে বাড়ী ফিরছিলাম আন্দুলীয় ব্রীজ পার হয়ে কড়ই তলায় পড়েথাকা ফনটির রিং বাজছিল আমি দাড়ীয়ে ফোন রিসিভ করি তখন তারিক নাম পরিচয় দিয়ে একজন পড়েথাকা ফোনটি আমার দাবীকরে জুবায়েরের ফার্মেসিতে পৌছে দিতে বলে ।
এদিকে মৃত আলামিনের মা ফিরোজা খাতুন , বাবা সফিউদ্দীন , বড় ভাই আলাউদ্দীন, বড় বোন সফুরা খাতুন ও ভাগ্নে মানিক জানায় , আলামিন সন্ধায় বাড়ীথেকে আন্দুলীয়া গ্রামে যাওয়ার পর রাত আনুমানিক সাড়ে এগারোটায় ইবি থানাধীন আড়পাড়া গ্রাম থেকে হসিবুলের স্ত্রী চম্পা খাতুনের বাবা মনি মিয়া এবং ভাই মানিক ভবানীপূরে তাদের বাড়ীতে আসে এবং আলামিনকে খোজকরে , তারা বলে রাত ১০টায় ৪ জন লোক তাদের আড়পাড়ার বাড়ীতে গিয়ে আলামিনের সাথে চম্পার ভাই বোনের সম্পর্কের অন্তরালে পরকিয়া প্রমের ঘটনা বলে আলামিনের মোবাইলে চম্পার সাথে তার কথপকথনের রেকর্ড শোনায় এবং ঝগড়াঝাড়ি করে চলে আসে । এর পর রাতভর তার বাড়ীর লোকজন আলামিনকে খুজতে থাকে । আলামিনের পরিবারের সদস্যদের ধারোনা অজ্ঞাত বলতে হাসিবুলের চাচাতো ভাই তারিক , তৌফিক , রানা এবং আপন ভাই হবু এই ৪ জন তাদের ছেলে আলামিনকে হত্যা করেছে এরাই ঐ রাতে আড়পাড়া গ্রামে চম্পার বাপের বাড়ীতে ঝগড়া করতে গিয়েছিল । এদিকে ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার(আইন ও প্রশাসন) আনোয়ার সাঈদ , সহকারী পুলিশ সুপার ( শৈলকুপা হরিণাকুণ্ডু) সার্কেল আরিফুল ইসলাম ঘটনা স্থল পরিদর্শন শেষে আলামিনের বাড়ীতে তার বাবা মা এবং বড় ভায়ের সাথে কথা বলে সন্তনা জানান হত্যাকারীর চিহ্নিত করত আইনানুগ ব্যবস্থা গ্রহনের আস্বাস জানান ।
এসময় থানা অফিসার ইনচার্জের সময়িক দ্বায়ীত্বরত ওসি (তদন্ত) এনামুল হক উপস্থিত ছিলেন। রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় মামলা রুজুর প্রস্তুতী চলছিলো বলে জানা গেছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর