1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

স্বাস্থ্যখাতে ব্যাপক উন্নয়ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুষ্ঠু পরিকল্পনার ফসল: অধ্যাপক জাকির

  • প্রকাশিত: সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৯৩ বার পড়া হয়েছে

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নের ধারাবাহিকতায় দেশের স্বাস্থ্য খাতেও ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। সারা দেশে কমিউনিটি ক্লিনিক স্থাপন জননেত্রী শেখ হাসিনার অবদান। তিনি ১৯৯৬ সালে প্রথমবার ক্ষমতায় এসে এই কমিউনিটি ক্লিনিক স্থাপন প্রকল্প গ্রহণ করেন। কিন্তু ২০০১ সালে বিএনপি সরকার ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিকের কার্যক্রম বন্ধে করে দেয়। তবে তিনি সব প্রতিবন্ধকতা দূর করে স্বাস্থ্য খাতকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। বাংলাদেশের স্বাস্থ্যখাত ইতিমধ্যে ৩টি জাতিসংঘ পুরস্কারসহ ১৬টি আন্তর্জাতিক পুরস্কার ও সম্মাননা অর্জন করেছে। যা মাননীয় প্রধানমন্ত্রীর সুষ্ঠু পরিকল্পনার ফসল। গ্রাম থেকে শহর সকল জায়গায় জনগণ স্বাস্থ্যসেবার সুযোগ-সুবিধা পাচ্ছে। হাসপাতালে বিনামূল্যে ঔষধ প্রদান করা হচ্ছে। করোনাকালীন সময় থেকে বর্তমান সময় পর্যন্ত জনগণকে বিনামূল্যে ভ্যাকসিন প্রদান করা হচ্ছে। যা নেত্রীর দূরদর্শী চিন্তা-চেতনার কারণে সম্ভব হয়েছে। বিনামূল্যে চিকিৎসা সেবা জনগণের উপকারে আসে। ফ্রীতে চিকিৎসা সেবা অসহায় অসুস্থ মানুষের মাঝে আয়োজনের জন্য মা ফার্মেসীকে তিনি অসংখ্য ধন্যবাদ জানান। আগামীতে এ ধারা অব্যাহত রাখার আহবান জানান।

সোমবার (২৭ ফেব্রুয়ারী ২০২৩) দুপুরে ২৫ নং ওয়ার্ডের মারকাজ পয়েন্টে মা ফার্মেসীর উদ্যোগে অসহায় অসুস্থ মানুষের জন্য ফ্রী চিকিৎসা সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ফ্রী চিকিৎসা প্রদান করেন মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ আহমদ মাসুদ। বিকাল ৪ টা থেকে ৮ ঘটিকা পর্যন্ত ফ্রী চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনসার আহমদ কয়েছ, সাধারণ সম্পাদক সেলিম আহমদ সেমিম, আব্দুল কাদির রুহেল, জুবের আহমদ, গিয়াস আহমদ, রুহেল আহমদ, লাহিন, সজীব আহমদ, রানা আহমদ, সোহান, কামাল, সুলেমান, নাহিয়ান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর