1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

“সোনারগাঁ সাংবাদিক পরিষদ” এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী২০২০ পালিত।

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ১০০ বার পড়া হয়েছে

মোঃহৃদয় হোসেন
বিশেষ প্রতিনিধি(মুন্সিগঞ্জ)

অদ্য ২৪-১১-২০২০ইং রোজ মঙ্গলবার বেলা ৩ ঘটিকায় সোনারগাঁও উপজেলা অডিটোরিয়াম হলরুমে পবিত্র কোরআন তেলাওয়াত ও স্বাগত ভাষণ এর মাধ্যমে কার্যক্রম শুরু করা হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাংবাদিক পরিষদের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ প্রধান, স্বাগত ভাষণ দেন পরিষদের চেয়ারম্যান এসএম রাজু আহমেদ ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক পরিষদের যুগ্ম – সাধারণ সম্পাদক আরিফুর রহমান আরিফ ।
সভাপতির আসন অলংকৃত করেন সোনারগাঁ সাংবাদিক পরিষদের সম্মানিত চেয়ারম্যান দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার এস এম রাজু আহমেদ।
সার্বিক সহযোগিতা ও অনুষ্ঠান বাস্তবায়নের সোনারগাঁয়ের সাংবাদিক পরিষদের সকল সদস্য বৃন্দ।
দাওয়াতি মেহমানঃ
প্রধান অতিথি ঃ জনাব লিয়াকত হোসেন খোকা এম. পি , মাননীয় সংসদ সদস্য নারায়ণগঞ্জ-৩, সভাপতি- জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত যুগ্ম -মহাসচিব (ঢাকা বিভাগ) জাতীয় পার্টি , ও উপদেষ্টা সোনারগাঁ সাংবাদিক পরিষদ।
উদ্বোধক ঃ আতিকুল ইসলাম, সোনারগাঁও উপজেলা, নির্বাহি অফিসার।
মুখ্য আলোচক ঃ জনাব বাবুল ওমর বাবু, ভাইস চেয়ারম্যান সোনারগাঁ উপজেলা পরিষদ, সদস্য , আহ্বায়ক কমিটি, বাংলাদেশ আওয়ামী লীগ, সোনারগাঁও উপজেলা।
বিশেষ আমন্ত্রিত অতিথি বৃন্দঃ
জনাব আমিনুল ইসলাম আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দ্রীয় কমিটি। জনাব ওয়াসিকা আয়েশা খান,অর্থ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ ,কেন্দ্রীয় কমিটি। জনাব এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, আহবায়ক, বাংলাদেশ আওয়ামী লীগ, সোনারগাঁও উপজেলা। জনাব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, চেয়ারম্যান, পিরোজপুর ইউনিয়ন পরিষদ ও যুগ্ম-আহ্বায়ক ,বাংলাদেশ আওয়ামীলীগ ,সোনারগাঁও উপজেলা।
জনাবা মাহমুদা আক্তার ফেন্সি ,মহিলা ভাইস -চেয়ারম্যান ,সোনারগাঁ উপজেলা পরিষদ। জনাব মোঃ খোরশেদ আলম, এ্যাডিশনাল পুলিশ সুপার (সার্কেল -খ)
জনাবা ডালিয়া লিয়াকত, চেয়ারম্যান, বাংলাদেশ মহিলা সংস্থা, সোনারগাঁ শাখা। জনাব মোশারফ হোসেন আলমগীর কবি ও সাহিত্যিক ধর্ম বিষয়ক সম্পাদক জাতীয় কৃষক লীগ।
জনাব মোঃ রফিকুল ইসলাম ,অফিসার ইনচার্জ, সোনারগাঁ থানা নারায়ণগঞ্জ।
জনাব মোঃ মনিরুজ্জামান, ভারপ্রাপ্ত কর্মকর্তা , কাঁচপুর হাইওয়ে থানা।
এছাড়াও সোনারগাঁয়ের কেন্দ্রীয় নেতা কর্মী দাওয়াতের মেহমান হিসেবে ছিলেন।

উক্ত অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু বলেন সোনারগাঁ সাংবাদিক পরিষদ অন্যান্য দেশের সুনাম অর্জনে যে সমস্ত গণমাধ্যমকর্মী সৎ ও সততার সাথে দেশ ও জনগণের স্বার্থে কাজ করে যাচ্ছে তাদের মত এই শোনার আগের সাংবাদিক পরিষদ কাজ করবে এই প্রত্যাশা আমি করি। এই সাংবাদিক পরিষদ যেন দেশের একটি মডেল হিসেবে সাংবাদিক পরিষদ হয় সে আশঙ্কা আমি করি। তারা যেন দেশের জনগণের স্বার্থে এদেশের চারপাশ থেকে নিউজ সংগ্রহ করে দেশের জনগণকে অবগত করে এবং সৎ ও নিষ্ঠার সাথে দেশের কল্যাণার্থে কাজ করে। সাংবাদিক জাতির চতুর্থ স্থানে সেটা মনে করে যেন দেশের জন্য কাজ করে। আমি আশা করি এই সাংবাদিক পরিষদ সোনারগাঁয়ের একটি রোল মডেল হিসেবে সাংবাদিক পরিষদ হয়ে থাকবে।
উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি বলেন আমি অত্যন্ত আনন্দিত যে সোনারগাঁয়ে এই প্রথম একটি সাংবাদিক পরিষদ আনুষ্ঠানিকভাবে সাংবাদিক পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করছে আমি আশা করি তারা সোনারগাঁয়ের জনগণের স্বার্থে দেশের স্বার্থে সৎ ও সততা ও নিষ্ঠার সাথে সোনারগাঁয়ের চারপাশের তথ্য সংগ্রহ করে মানুষের সামনে তুলে ধরবে। কোনরকম ভাবে যেনো কোন দুষ্কৃতী মানুষ এর কাছে বিক্রি যেন না হয়ে যায়। খুব সৎ ও সততার সাথে সাংবাদিকতা যেন করে যায়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্তমান মহামারী করোনাভাইরাস এর পরিস্থিতিতে স্বেচ্ছায় করোনাভাইরাস এ যারা প্রাণ হারায় তাদেরকে দাফন কাফন ও চির নিদ্রায় শায়িত করেন।
তাদেরকে সোনারগাঁ সাংবাদিক পরিষদের পক্ষ থেকে অফুরন্ত ভালবাসা ও দোয়া তার সাথে পরিষদের পক্ষ থেকে প্রত্যেকের জন্য সম্মাননা হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।
এভাবে ক্রেস্ট প্রদান করা হয় সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম ও সোনারগাঁ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান কে।
এভাবে উপস্থিত সকল নেতাকর্মী ও জনপ্রতিনিধি ,প্রধান অতিথি, উপদেষ্টা ও উদ্বোধক, সকলকে ক্রেস্ট দ্বারা সম্মাননা করা হয়।
অত্যন্ত আনন্দঘন মুহূর্ত অবস্থায় দোয়া-মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটি সভাপতি এস. এম রাজু আহমেদ সমাপ্ত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর