1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

সুস্থ দেহ ও মনের জন্য খেলাধুলা অত্যন্ত প্রয়োজন: মেয়র

  • প্রকাশিত: রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩০০ বার পড়া হয়েছে

সুস্থ দেহ ও মনের জন্য খেলাধুলা অত্যন্ত প্রয়োজন: মেয়র

সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, আমাদের কোমলমতি শিশুদের প্রকৃত শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। শিশুদের প্রকৃত মানুষ হিসেবে গড়তে না পারলে আমাদের সব উন্নয়ন বৃথা যাবে। তাই শিশুদের দিকে সবাইকে গুরুত্বের সাথে নজর দিতে হবে।
রোববার (১২ ফেব্রুয়ারি) সকালে সিলেট নগরীর আব্দুল গফুর ইসলামী আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আরিফুল হক চৌধুরী বলেন, পড়াশুনার পাশাপাশি খেলাধুলা খুবই জরুরি। মননশীল চিন্তার বিকাশের জন্য শিশুদের পড়াশুনা ছাড়াও খেলাধুলায়ও মনোনিবেশ করাতে হবে। সুস্থ দেহ ও মনের জন্য খেলাধুলা অত্যন্ত প্রয়োজন।

সিসিক মেয়র আরও বলেন, শিশুদের মোবাইল ফোন থেকে দুরে রাখতে হবে। তা না হলে তারা পড়াশুনায় অমনযোগী হয়ে পড়বে। আমরা আমাদের কাঙ্খিত স্থানে পৌঁছাতে পারবো না। এ বিষয়ে সকল অভিভাবকদের সচেতন থাকতে আহবান জানান তিনি।

স্কুল অ্যান্ড কলেজের গভার্নিংবডির সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আফতাব হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আতিকুর রহমান ও সিনিয়র শিক্ষক মো. জিয়াউর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন-সিলেট জেলা শিক্ষা অফিসার আবু সাঈদ মো. আব্দুল ওয়াদুদ, গভার্নিংবডির অভিভাবক সদস্য মুজিব মালদার, আব্দুল মুনিম, নাজিরুল ইসলাম নাজির, শিক্ষানুরাগী সদস্য পুলক কবীর চৌধুরী, কিন্ডারগার্টেন শাখার ম্যানেজিং কমিটির সদস্য আব্দুস শহিদ তুমেল, সিলেট জেলা শিক্ষা অফিসের গবষণা কর্মকর্তা গিয়াস উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন, অর্থবিষয়ক সম্পাদক মো. শাহানুর আলম, কিন্ডারগার্টেন শাখার প্রধান শিক্ষক নাজমা আক্তারসহ প্রতিষ্ঠানের সকল শিক্ষকমণ্ডলী ও অভিভাবকরা।

এর আগে সকাল ১০টায় পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠান শেষে বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা। পরে শিক্ষার্থীরা দলীয় নৃত্য ও গান পরিবেশন করে। আমন্ত্রিত অতিথি ও অভিভাবকরা সাংস্কৃতিক পর্ব উপভোগ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর