1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

সুজানগরে প্রতিপক্ষকে গুলি করে আহত করার আনন্দে বনভোজন করার অভিযোগ

  • প্রকাশিত: বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৪ বার পড়া হয়েছে

সুজানগর উপজেলা প্রতিনিধি পাবনাঃ

পাবনার সুজানগরে একটি জলাশয় ভোগদখলকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে প্রতিপক্ষকে গুলি করে আহত করার আনন্দে আওয়ামী লীগের একটি গ্র“প বনভোজন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার উপজেলা ত্রিমোহনী স্লোইচগেট এলাকায় ওই বনভোজন করা হয়। উপজেলার রানীনগর ইউপি সদস্য রশিদুল ইসলাম রাশু জানান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাবের সমর্থক ওই ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীনুর রহমান শাহীন দীর্ঘদিন এলাকার একটি জলাশয় জোরপূর্বক ভোগদখল করে আসছিল। সর্বশেষ গত রোববার দুপুরে সে তার লোকজন নিয়ে ওই জলাশয়ে মাছ ধরতে যায়। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনের সমর্থক রানীনগর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা খাইরুল মাস্টার ও তার লোকজন তাতে বাঁধা দেয়।
এতে যুবলীগ নেতা শাহীন ও তার লোকজন উত্তেজিত হয়ে খাইরুল মাস্টার ও তার লোকজনের উপর গুলি বর্ষণ করে। গুলিতে অন্তত ২০জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ১০জনকে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর এই আহত হওয়ার আনন্দে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাবের নেতৃত্বে তার সমর্থকেরা মহিষ জবাই করে ওই স্লোইচগেট এলাকায় বনভোজন ও আনন্দ উৎসব করছে বলে খাইরুল অভিযোগ করেন।
তবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব বলেন প্রতিপক্ষ আহত হওয়ার আনন্দে কোন বনভোজন আয়োজন করি নাই। এটি আমার সমর্থকদের পূর্ব নির্ধারিত বনভোজন। এদিকে করোনা মহামারির মধ্যে স্বাস্থ্য বিধি উপেক্ষা করে বনভোজন করায় এলাকার সচেতন মহলে ব্যাপক সমালোচনাা ঝড় উঠেছে। সচেতন মহল বলছে একদিকে করোনা অন্যদিকে একই দলের লোক গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে থাকা অবস্থায় বনভোজন করা ঠিক হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর