1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

সিলেট সিটি কর্পোরেশন পর্যায়ে “শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা” পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

  • প্রকাশিত: রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬১৮ বার পড়া হয়েছে

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিসেফ বাংলাদেশ এর যৌথ আয়োজনে এবং সিলেট সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া অফিস সিলেটের সহযোগিতায় সিলেট সিটি কর্পোরেশন পর্যায়ে “শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা” ২০২৩ এর ভলিবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিসেফ বাংলাদেশ এর যৌথ আয়োজনে এবং সিলেট সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া অফিস সিলেটের সহযোগিতায় সিলেট সিটি কর্পোরেশন পর্যায়ে “শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা- ২০২৩” এর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ১২ ফেব্রুয়ারি ২০২৩ সিলেট জেলার রাজা জিসি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

উক্ত ভলিবল প্রতিযোগিতার বালক বিভাগের ফাইনালে বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ (২৫-১০,২৫-১৯) পয়েন্টে ২-০ সেটে শাহ্ জালাল আল-আমীন জামিয়া উচ্চ বিদ্যালয় সিলেটকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বালিকাদের বিভাগের ফাইনালে আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজ (২৫-৩, ২৫-৪)পয়েন্টে ২-০ সেটে অগ্রগামী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সিলেটকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

রানার্স আপ ও চ্যাম্পিয়নদের মাঝে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিসেফ বাংলাদেশ এর যৌথ আয়োজনে এবং সিলেট সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া অফিস সিলেটের সহযোগিতায় জার্সি, ট্রফি,ক্রেস্ট ও অন্যান্য পুরস্কার প্রদান করা হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় বালক বিভাগের বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ মারজুক আহমদ এবং বালিকাদের বিভাগের টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজের ইমা আক্তার ।

২০ নং ওয়ার্ডের কাউন্সিলর ও রাজা জিসি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সন্মানীত সভাপতি মো: আজাদুর রহমান আজাদ এর সভাপতিত্বে ভলিবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বদরুল হক (যুগ্ম সচিব) । বিশেষ অতিথি হিসেবে ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের স্কাউটের সাধারণ সম্পাদক মো: ওয়াহিদুল হক ও রাজা জিসি উচ্চ বিদ্যালয় প্রাধান শিক্ষক মোহাম্মদ আবদুল মুমিত এবং জেলা ক্রীড়া অফিসার মোঃ নূর হোসেন।

এছাড়াও সিলেট জেলার ইউনিসেফ এর প্রতিনিধি শফিকুল ইসলাম সি.পি.সি.এম ও পলাশী মজুমদার সি.পি.সি.এম সহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, একাডেমি/ক্লাবের কোচ,সংগঠক ও ক্রীড়ানুরাগী অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে পলাশী মজুমদার সি.পি.সি.এম ইউনিসেফ এর সচেতনতা মূলক ম্যাসেজ পারিবারিক সহিংসতা ও হেল্প লাইন ১০৯৮ বিষয়ক তথ্য প্রদান করেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর