1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

সিরাজদিখানে ১০টাকা কেজির চাউল বিতরণ।

  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৬১ বার পড়া হয়েছে

মোঃইমরান হোসেন বিশেষ প্রতিনিধি ০১৯৬৫৩৭২৫৭৩

“শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই শ্লোগানে মুন্সীগঞ্জের সিরাজদিখানে হত দরিদ্রদের মাঝে ১০ টাকা কেজিতে চাউল বিতরণ শুরু হয়েছে। মঙ্গলবার ২০ অক্টোবর সকাল ৮টা থেকে দুপুর পর্যন্ত উপজেলার মালখানগর ইউনিয়নের তালতলা বাজারে মেসার্স আনোয়ার ট্রেডার্স থেকে এই চাল বিতরণ করা হয়। এসময় প্রতিটি কার্ড ধারীকে ৩০কেজি করে চাল দেওয়া হয়।

উল্লেখ্য জেলার সিরাজদিখান উপজেলায় ২৮ জন ডিলারের মাধ্যমে ৯ হাজার ১৬ টি পরিবারের মাঝে প্রতি মাসে প্রায় ২ শত ৭১ মে. টন চাউল বিতরণ করা হয়। প্রত্যেক ডিলার ৩২২টি করে পরিবারকে চাউল দিয়ে থাকে, প্রতি পরিবার মাসে একবার ৩০ কেজি করে চাউল পাচ্ছেন।

এসময়ে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক কাজী নজরুল ইসলাম পিন্টু,মালখানর ইউনিয়ন আওয়ামীলী সভাপতি আনিসুর রহমান মৃধা,সাধারণ সম্পাদক মোঃ মাসুদ খান,ইউনিয়ন পরিষদের সচিব আমিনুর রহমান,ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ আহসানুল ইসলাম আমিন,ইউ,পি সদস্য কুরবান মৃধা প্রমুখ।

মের্সাস আনোয়ার ট্রেডার্সের স্বত্তাধিকারি আনোয়ার হোসেন বলেন, আমারা ইউনিয়নের ৩২২ জন হত-দরিদ্র কার্ড ধারীর মাঝে চাউল বিতরণ করব। এসময় তিনি আরো জানান প্রধানমন্ত্রীর দেয়া চাউল সঠিক ভাবে দিতে পেরে আমরা খুশি।

সুবিধাভোগী অনেকে জানান, প্রধানমন্ত্রী চাউল দেওয়ায় আমরা অনেক খুশি এই চাউল না পেলে আমাদের না খেয়ে মরতে হতো। এই করোনা কালে চাউল পাওয়ায় আমাদের অনেক উপকার হয়েছে। আমরা এখান থেকে ঠিকমতই প্রতি মাসে চাউল পাচ্ছে আসা করি মাসের পর মাস পাবে এল বাসি পখে জানা জায়

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর