1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

সরকার সুবিধাবঞ্চিতদের অর্থসহ বিভিন্ন সহায়তা দিচ্ছে মেয়র তালুকদার আব্দুল খালেক

  • প্রকাশিত: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫১ বার পড়া হয়েছে

এইচ এম সাগর (হিরামন),খুলনা ->>
সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০,

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, সরকার সুবিধাবঞ্চিতদের অর্থসহ বিভিন্ন সহায়তা দিচ্ছে। বাড়িতে বসেই তারা মোবাইলের মাধ্যমে অর্থ তুলতে পারছেন। করোনাভাইরাস সংক্রমণ শুরু থেকে নিম্নআয়ের শ্রমজীবী, অসহায় ও হতদরিদ্রদের মাঝে নগদ অর্থসহ খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। অসচ্ছল, দরিদ্র ও সুবিধাবঞ্চিত নারীদের আত্মকর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে। তিনি সোমবার সকালে নগরীর ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের সম্মেলনকক্ষে বেসরকারি উন্নয়ন সংস্থা খুলনা মুক্তিসেবা সংস্থা (কেএমএসএস) এর আয়োজনে করোনাভাইরাস মহামারীর কারণে ক্ষতিগ্রস্ত প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। সিটি মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুস্থ ও অসহায় মানুষের মুখে হাসি ফোঁটানোর জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। সরকার অসহায় ও দুস্থদের ভাতা চালু করেছে। প্রতিবন্ধী ভাতা, বয়ষ্ক, বিধবাভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধাভাতা, ভিজিডিকার্ড এবং ভিজিএফকার্ড বর্তমান সরকারের অন্যতম পদক্ষেপ। সীমিত সম্পদের মধ্য দিয়েও দেশের দারিদ্র মানুষকে স্বাবলম্বী করার চেষ্টা করছে সরকার। করোনাকালে ক্ষতিগ্রস্ত প্রান্তিক জনগোষ্ঠীর পাশে দাড়াঁনোর জন্য আয়োজকদের ধন্যবাদ জানান সিটি মেয়র। ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম মোজাফ্ফর রশিদীর রেজার সভাপতিত্বে এসময় খুলনা মুক্তিসেবা সংস্থার নির্বাহী পরিচালক আফরোজা আক্তার উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সিটি মেয়র করোনাভাইরাস মহামারীর কারণে ক্ষতিগ্রস্ত প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে প্রথম কিস্তিতে দুই হাজার পাঁচশত টাকা করে ৪৯ জনের মাঝে মোট এক লাখ ২২ হাজার পাঁচশত টাকা বিতরণ করেন। পরে মেয়র ৩১ নম্বর ওয়ার্ড কাউন্সিলরে দুই হাজার পাঁচশত টাকা করে ৫৬ জনের মাঝে এক লাখ ৪০ হাজার টাকা বিতরণ করেন। এর আগে মেয়র টুটপাড়া গাজী ফুডস এন্ড বেভারেজের উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর