1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মদিনে মহানগর আওয়ামী লীগের শুভেচ্ছা

  • প্রকাশিত: বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ১৭৬ বার পড়া হয়েছে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র,সফল রাষ্ট্রনায়ক,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও পরমাণু বিজ্ঞানী মরহুম ড. এম এ ওয়াজেদ মিয়ার সুযোগ্য পুত্র সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মদিনে (২৭ জুলাই) শুভেচ্ছা জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এক শুভেচ্ছা বার্তায় সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫৩ তম জন্মদিনে শুভেচ্ছা জ্ঞাপন করেন।

নেতৃবৃন্দ বলেন, তিনি হলেন ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা। দেশকে প্রযুক্তি খাতে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। জাতির পিতা ও মমতাময়ী মায়ের স্বপ্ন, সমৃদ্ধ ও সোনার বাংলাদেশ গড়ার জন্য তরুণ সমাজকে অনুপ্রাণিত করছেন। তাঁর হাত ধরেই তরুণ সমাজ আজ প্রযুক্তির ছোঁয়া পাচ্ছেন। দেশের সীমানা ছাড়িয়ে বিদেশেও নেতৃত্ব দিচ্ছেন। উনার প্রযুক্তি নিয়ে মহাপরিকল্পনা ও ভাবনা বাংলাদেশের মত জনবহুল দেশে বেকারত্ব মোচনে অভাবনীয় সাফল্য এনে দিয়েছে। প্রত্যন্ত গ্রাম থেকে শুরু করে শহরের বেকার ছেলে-মেয়েরা পর্যন্ত প্রচুর অর্থ উপার্জনের সুযোগ পাচ্ছেন। অনলাইন মার্কেটিংয়ের মাধ্যমে নিজেদের পণ্য নিজেরাই বেচাকেনা করছেন। এতে করে সময় ও অর্থের সাশ্রয় হচ্ছে। ফ্রিল্যান্সিং এখন বেকার যুবক-যুবতী সহ অনেকের জন্য অর্থ উপার্জনের বিশাল হাতিয়ার হয়ে দাঁড়িয়েছে। ফ্রিল্যান্সিংয়ে বাংলাদেশ পৃথিবীর দ্বিতীয় বৃহত্তম দেশ। আগামীতে ফ্রিল্যান্সিং এ বাংলাদেশ হবে পৃথিবীর অন্যতম রাষ্ট্র । সজীব ওয়াজেদ জয়ের লক্ষ্যই হচ্ছে, প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তরুণদের জন্য আত্ম- কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা এবং দক্ষ জনশক্তি হিসেবে তৈরি করা। যাতে করে আমাদের তরুণরা সমগ্র বিশ্বে প্রযুক্তিতে নেতৃত্ব দিতে পারেন। নেতৃবৃন্দ বলেন, সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বে, প্রযুক্তিতে বাংলাদেশ এগিয়ে যাবে, বঙ্গবন্ধুর সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র টেকসই উন্নয়নের বাংলাদেশ হবে প্রত্যাশা সকলের। তাঁর জন্মদিনে মহান আল্লাহ রাব্বুলআলামিনের কাছে দোয়া করি তিনি যেন দীর্ঘজীবী হোন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

বার্তা প্রেরক
খন্দকার মহসিন কামরান
দপ্তর সম্পাদক
সিলেট মহানগর আওয়ামী লীগ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর