1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

শীঘ্রই অনলাইন কেন্দ্রীয় কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে ইনশাল্লাহ। আগ্রহীরা যোগাযোগ করুন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮৬ বার পড়া হয়েছে

আবু ইউসুফ নিজস্ব নিউজ রুম ঢাকা

একদম ফ্রী সদস্য হয়ে মানব সেবা ও মানবাধিকার বাস্তবায়নে অংশগ্রহণ করুন। যারা নিয়মিত অনলাইনে থাকেন তারাই সদস্য হতে পারবেন। পৃথিবীর যে কোন এলাকা থেকে সদস্য হতে পারবেন।

যে কোন বয়সের, যে কোন পেশার, যে কোন ধর্মের ছেলে/মেয়ে ও নারী/পুরুষ সদস্য হতে পারবেন।

অনলাইন কেন্দ্রীয় কমিটির সদস্যদের প্রধান কাজ হবে সংস্থার কেন্দ্রীয় পেইজ Digital International Human Rights Foundation থেকে গুরুত্বপূর্ণ পোস্টে লাইক কমেন্টস ও শেয়ার করা। আপনার কাজের মূল্যায়ন করে মাসিক নেট খরচ সহ অনেক ধরনের সুযোগ সুবিধা দেওয়া হবে সংস্থার পক্ষ থেকে।

এই কমিটির প্রধান থাকবেন সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ আতিকুর রহমান। এই কমিটি সরাসরি চেয়ারম্যান নিজেই পরিচালনা করবেন।

বর্তমানে যারা বিভিন্ন কমিটিতে আছেন তারা এই কমিটির সদস্য হতে পারবেন না। আমাদের সংস্থায় একজন ব্যক্তি একাধিক কমিটিতে থাকার সুযোগ নেই। যে কোন একটি কমিটিতে থাকতে পারবেন।

সমগ্র বিশ্বে মানব সেবা ও মানবাধিকার বাস্তবায়ন করাই এই সংস্থার মূল লক্ষ্য ও উদ্দেশ্য। এছাড়াও মাদকমুক্ত ও অপরাধমুক্ত বাংলাদেশ গড়াও এই সংস্থার লক্ষ ও উদ্দেশ্য।

বিস্তারিত জানতে সরাসরি চেয়ারম্যানের সাথে যোগাযোগ করুন।

মোঃ আতিকুর রহমান
প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান
ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন
ইমু ও হটস্যাপ আইডি : 01718473647
ইমেইল আইডি : atiqurrahman8222@gmail.com

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর