1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ১১:২১ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী যুক্তরাজ্য গমন উপলক্ষে রিমন ও আলমকে মহানগর ছাত্রলীগের সংবর্ধনা

রাজাপুরের চেয়ারম্যান ও এসআই জামালের প্রচেষ্টায় শান্তি ফিরলো দুই গ্রামের মানুষের মাঝে।

  • প্রকাশিত: সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৫৫ বার পড়া হয়েছে

মোঃ দাউদ জোয়াদ্দার ক্রাইম রিপোর্টার

আজ সোমবার সন্ধ্যায়,মাগুরা মহম্মদপুর বিট পুলিশিং কার্যক্রম, বিট নং -০৪ এর ইনচার্জ এসআই মোঃ জামাল উদ্দীনের সঞ্চালনায় এবং রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মিজানুর রহমান বিশ্বাসের সভাপতিত্বে ও ঐকান্তিক প্রচেষ্টার ফলে, রাজাপুর ইউনিয়নের নিত্যনন্দপুর ও ঝগড়দিয়া গ্রামের মধ্যে সৃষ্ট জটিলতা খুবই সাবলীল ভাবে মিমাংসা হয়েছে।
জানা গেছে, উক্ত দুই গ্রামের দুজন যুবকের মধ্যে গতকাল রবিবার সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাক-বিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতিতে রুপ নেয়। এবং পরবর্তীতে উভয় গ্রামের মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়া ও উত্তেজনার সৃষ্টি হয়।এই ঘটনা আরও জটিল আকার ধারণ করে এলাকার আইন শৃঙ্খলা কিছুটা অবনতির আশঙ্কা অনুধাবন করেন ৪ নং রাজাপুর ইউনিয়নের স্বনামধন্য চেয়ারম্যান জনাব মিজানুর রহমান বিশ্বাস ও এসআই জামাল উদ্দীন, তারই ধারাবাহিকতায় দুই গ্রামের নেতৃত্ব দানকারী ব্যক্তি ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে বিষয়টি আজ মহম্মদপুর থানা বিট পুলিশিং কার্যক্রমের বিট নং -০৪ এর আয়োজনে খুবই সহজ ও সুন্দর ভাবে মিমাংসা হয়েছে। এসময় উভয় গ্রামের মানুষের মাঝে স্বস্তির ছাপ লক্ষ করা গেছে। উভয় পক্ষই শালিসের রায়ে সন্তুষ্টি প্রকাশ করেন।
এসআই জামাল উদ্দীন সকলের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে সহযোগিতা করুন আমি আপনাদের একটি মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত,শান্তিপূর্ণ রাজাপুর ইউনিয়ন গড়ে দেওয়ার চেষ্টা করবো।
চেয়ারম্যান জনাব মিজানুর রহমান বিশ্বাস বলেন, আমি অতীতে ও কোন অন্যায়কে প্রশ্রয় দেই নাই ভবিষ্যতে ও দিবো না, সে যে হোক না কেন।আপনাদের সহযোগিতা ও সুস্বাস্থ্য কামনা করছি।
এসময় আরও উপস্থিত ছিলেন রাজাপুর পুলিশ ক্যাম্পের এএসআই জনাব উকিল হোসেন, তিনি গতকাল সন্ধ্যায় ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর