1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

রাজবাড়ী গোয়ালন্দ উপজেলা উপনির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ।

  • প্রকাশিত: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৪৪ বার পড়া হয়েছে

বিধান কুমার বিশ্বাস।

গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আগামী ১০ ডিসেম্বর-২০ অনুষ্ঠিত উপনির্বাচনে অংশগ্রহনকারী সকল প্রার্থীর অনুকুলে প্রতীক বরাদ্দ করেছে নির্বাচন কমিশন। ২৪শে নভেম্বর-২০ মঙ্গলবার গোয়ালন্দ উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সকল প্রার্থীদের উপস্থিতে প্রতীক বরাদ্দ করা হয়।

এ নির্বাচনে আগেই নির্ধারিত ছিল ক্ষমতাসীন দল আওয়ামীলীগ মনোনীত উপজেলা আওয়ামীলীগের জৈষ্ঠ সহ সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সিকে নৌকা ও বিএনপি মনোনীত মাহবুব আলমকে ধানের শীষ। নতুন ৩ প্রার্থীর মধ্যে, গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুবুর রাব্বানীকে আনারস, গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক চেয়াম্যান এবিএম নুরুল ইসলামের ছেলে ডা. আরিফুজ্জামানকে ঘোড়া ও সুলতান শেখকে মোটরসাইকেল প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

নির্বাচন অফিসসূত্রে জানাযায়, এ উপজেলায় ১টি পৌরসভা ও ৪টি ইউনিয়ন নিয়ে গঠিত। এতে মোট ভোটার ৯১ হাজার ৫৪৪ জন। এরমধ্যে ৪৫হাজার ৫০০ মহিলা ও ৪৬হাজার ৪৪জন পুরুষ ভোটার।

উল্লেখ্য, নির্বাচিত চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম গত ১৭ অক্টোবর হৃদযন্ত্রে ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করলে উপজেলায় উপ-নির্বাচনের পক্রিয়া শুরু হয়।

অপরদিকে, রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ- নির্বাচনে অংশগ্রহণকারী ডাঃ আরিফুজ্জামান সদ্য প্রয়াত সাবেক উপজেলা চেয়ারম্যান এবিএম নুরুল ইসলামের মেঝো ছেলে। তিনি, চট্টগ্রাম থেকে এমবিবিএস শেষ করে নিজেকে গোয়ালন্দের অসহায় রোগীদের বিনামুল্যে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। গোয়ালন্দবাসীর বৃহত্তর সেবায় নিজেকে উৎসর্গ করতে গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান পদে উপ- নির্বাচনে অংশগ্রহণ করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর