1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

যৌতুক লোভী শিক্ষক স্বামী ও শশুর রড দিয়ে পেটালো শিক্ষিকা স্ত্রী কে

  • প্রকাশিত: রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৮০ বার পড়া হয়েছে

মোঃ দাউদ জোয়াদ্দার ক্রাইম রিপোর্টার

যৌ’তুকের লোভে স্ত্রী’দের ওপর অত্যা’চার কোন নতুন ঘটনা নয়। বহুকাল ধরেই সমাজে না’রীর এই অসন্মান, মা’নহা’নি হয়েই চলেছে। এর প্র’তিবাদ হয়েছে প্রচুর, এসেছে নতুন নতুন আইন, কিন্তু মানসি’কতার কোন উন্নতি হয়নি। পু’রুষ শা’সিত এই সমাজে নারী’দের প্রতি এই অ’ত্যা’চার হয়েই চলেছে এবং এইভাবে চলতে থাকছে বলে আমাদের সমাজ ক্রম’শ অবনতির দিকে যাচ্ছে।
ছাব্বিশ বছর বয়সি শারমিন আক্তার পেশায় শিক্ষিকা। তার স্বামী আব্দুল মমিনও পেশায় একজন শিক্ষক। কিন্তু সব শিক্ষক যে সবসময় শিক্ষিত হবে তার তো কোন কথা নেই। তার পা’ষণ্ড স্বা’মী ও শ্বশুর তার পিঠ ও হাত থেকে কোম’র পর্যন্ত র’ড দিয়ে পি’টিয়ে গু’রুতর আহ’ত করে ঘ’রেতালা লাগিয়ে রেখেছিল।’
পরে শনিবার বিকেলের দিকে ওয়ার্ড কাউন্সিলর তাকে উ’দ্ধার করে, জামালপুরের বকশীগঞ্জ উপ’জেলা স্বাস্থ্য ক’মপ্লেক্সে ভ’র্তি করা হয়েছে তাকে। জানা যায় যৌ’তুকের কারণে স্বামীর ও শ্বশুর এর হাতে পাশবিক নি’র্যাতনের শিকা’র হন ওই শিক্ষিকা।
নির্যা’তিতার পারিবারিক সূত্রে জানা গেছে, শারমিন আক্তার বকশীগঞ্জ পৌর এলাকার হযরত শাহজামাল বিদ্যা নিকে’তনের সহকারী শিক্ষি’কা। বক’শীগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের চরকাউরিয়া মাস্টারবাড়ি এলাকার মৃ’ত নূর ইসলামের মে’য়ে’।প্রায় ছয় বছর আগে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের উত্তর মাঝপাড়া গ্রামের আব্দুল মমিনের সঙ্গে শারমিনের বিয়ে হয়। তাদের তাসফিয়া নামে এক মে’য়ে রয়েছে। আব্দুল মমিনও স্থানীয় অ্যাডভ্যান্স কিন্ডার গার্টেনের সহকারী শিক্ষক। হোসেন আলীর ছেলে আব্দুল মমিন।দরিদ্র পরিবারের সন্তান শি’ক্ষিকা শারমিন। আব্দুল মমিন বিয়ের পর থেকেই যৌ’তুকের দাবিতে বিভিন্ন সময় তার স্ত্রী শারমিনকে নি’র্যাতন করেছেন। ইদানিং, স্থানীয় চরকাউরিয়া বাজার সংলগ্ন শারমিনের বাবার রেখে যাওয়া জমি জো’র’ করে লিখে নেয়ার জন্য শারমিনকে চাপ দিচ্ছিলেন শারমিনের স্বা’মী। এ নিয়ে বেশ কিছুদিন ধরে শারমিনের ওপর চলে ধা’রাবাহিক নির্যা’তন।
এই ‘ক্ষো’ভ জমিয়ে রাখতে রাখতেই গত শুক্রবার গভীর রাতে আব্দুল মমিন লো’হার র’ড দিয়ে শার’মিনকে নি’র্মম ভাবে পে’টান। শারমিনের শ্বশুর হোসেন আলীও এই পাশবিক অ’ত্যাচারে পি’ছুপা হন নি। এতে শারমিনের বাম হাত, পিঠ থেকে শুরু করে নিচের দিকে কোমর ও পায়ে র’ক্ত জমে দা’গ হয়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর