1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

মুন্সিগঞ্জের গজারিয়ার ছেলে হাবিবকে বাঁচাতে এগিয়ে আসন।

  • প্রকাশিত: শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪০ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি

এক মানবিক আবেদন সবার নিকট!

বাউশিয়া ইউনিয়নের বক্তার কান্দি গ্রামের মৃত জানে আলমের ছেলে মোঃ হাবিব (১৪) দীর্ঘ দিন যাবত কিডনী জটিলতায় ভুগছে, দুটো কিডনীই ডেমেজড হয়ে গিয়েছে। ওর বাবা মারা গিয়েছে প্রায় ১০ বছর আগে, মা একটি মাদ্রাসায় রান্না করে আরেকটি ভাই মাদ্রাসায় পড়ে। মামা ও চাচার বাড়ীর আর্থিক অবস্থা ও বেশ শোচনীয়।

রাজধানীর শেরেবাংলানগর ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনী ডিজিজেস ইউরোলজি হাসপাতালে চিকিৎসা দিন আছে। অর্থিক ভাবে অসচ্ছলতার কারণে সঠিক চিকিৎসা নিতে পারছেনা হাবিব। বাবা হারা এই এতিম ছেলেটির জন্য সবার সহযোগিতা কামনা করি।

যে যার অবস্থান থেকে এগিয়ে আসি।
যে কোন পরিমানে সহায়তা বিকাশ করতে পারেন।।।
#বিকাশ_পার্সোনাল_০১৮১৫২২৮০৯২

জাকির মাহমুদ
একাউন্ট নংMSA 20501100201343001
ইসলাম পুর শাখা,
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।
#বিকাশ_পার্সোনাল_০১৮১৫২২৮০৯২
আমাদের সমাজে অনেক দানভীর দাতা আসেন,,,তারা দয়া করে একটু সাহায্যের হাত এ এতিম ছেলেটার দিকে বারিয়ে দিন!!!!.

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর