1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার কম্বল অসহায় দুঃস্থ শীতার্তদের মাঝে বিতরণ

  • প্রকাশিত: সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৯৫ বার পড়া হয়েছে

মোঃ আনোয়ার হোসেন
,ঝিনাইদহ প্রতিনিধি,০৪জানুয়ারি ২০২১ঃ

ঠান্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের কোয়াশা মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠান্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নি¤œআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল ঝিনাইদহ জেলা প্রশাসন। সোমবার পৌর এলাকার আদর্শ পাড়ার আওয়ামীলীগনেতা তুষারের বাড়ির পাশে ঝিনাইদহ জেলা প্রশাসন ও পৌর সভার উদ্যোগে ২৫০শত জন অসহায় ও দুঃস্থদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার
শীতবস্ত্র বিতরণ করেন ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।
কম্বল বিতরণ অনুষ্ঠানে ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনিবার্হী কমিটির সম্মানিত সদস্য পারভীন জামান কল্পনা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব সাইদুল করিম মিন্টু।এ ছাড়াও উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মন্জুর পারভেজ তুষার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও শৈলকুপা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক সরোয়ার জাহান বাদশা,ফুরসন্ধি ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা অ্যাড.আব্দুল মালেক,ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক মোঃ রেজাউল করিম রেজা, সাবেক সদর থানা যুবলীগের সভাপতি বাবুল আক্তার ,৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক এরফানুল হক তারেক ও জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আল-ইমরান প্রমূখ।
শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে প্রধান অতিথি পারভীন জামান কল্পনা বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার নিয়ে এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে এবং শহরের বিত্তবানদের অসহায় ও দুঃস্থদের পাশে দাড়ানোর জন্য সবাইকে আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর