1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

মাটি ও মানষের নেতা সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি মোঃ শাহে আলম এমপি।

  • প্রকাশিত: শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৮৫ বার পড়া হয়েছে

মোঃ সিরাজুল হক রাজু স্টাফ রিপোর্টার।

বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর)আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম একজন প্রকৃত খাঁটি মাটি ও মানুষের নেতা হিসেবে ইতোমধ্যে সর্বমহলে সুনাম ও প্রশংসা অর্জন করেছেন। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার টিকিটে তিনি রেকর্ড সংখ্যক ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে তার নির্বাচনী এলাকা বানারীপাড়া ও উজিরপুরের প্রত্যন্ত দূর্গম গ্রামাঞ্চলে ঘুরে ঘুরে এলাকাবাসীর সমস্যাগুলো প্রত্যক্ষ করে তা সমাধানে নিরন্তর কাজ করে যাচ্ছেন। এলাকার উন্নয়ন তার ধ্যান-মন-জ্ঞানে রূপ নিয়েছে।

কোভিড-১৯ প্রাণঘাতি নভেল করোনাভাইরাসের শুরুতে লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া নিন্ম আয়ের লক্ষাধিক পরিবারের মাঝে তিনি  নিজ হাতে খাদ্য ও পণ্য সামগ্রী বিতরণ করেন। জীবনের ঝুঁকি নিয়ে  ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া ও  সবাইকে সচেতন করতে ভূমিকা রাখায় তিনি সবার হৃদয় জয় করেন। ওই সময় তিনি মাসের পর মাস এলাকায় অবস্থান নিয়ে মানুষের পাশে দাঁড়ান। এদিকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে তিনি সরেজমিন ঘুরে ঘুরে কোন এলাকার কোন রাস্তাঘাট,ব্রিজ-কালভার্ট,স্কুল-মাদরাসা-কলেজ, মসজিদ-মন্দির নির্মাণ করলে এলাকার উন্নয়ন ও এলাকাবাসীর দূর্ভোগ লাঘব হবে তা চিহ্নিত করে সংস্কার ও নির্মাণ করে দিচ্ছেন। দু’উপজেলাকে উন্নত-সমৃদ্ধ আলোকিত তিলোত্তমা উপজেলায় রূপান্তর করতে তিনি নানামুখী উন্নয়ন পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এরই মধ্যে বানারীপাড়া ও উজিরপুরে কয়েক শত কোটি টাকার উন্নয়ন কাজ শুরু হয়েছে।

এরই ধারাবাহিকতায় তিনি ৯ অক্টোবর শুক্রবার দিনভর উপজেলার প্রত্যন্ত জনপদ উদয়কাঠি ইউনিয়নের তেতলা-মধুরভিটা থেকে বিশারকান্দি ইউনিয়নের ত্রিমুখী কদমবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত কর্দমাক্ত বেহাল রাস্তায় পায়ে হেটে ও বাঁশের সাঁকো পেড়িয়ে পরিদর্শণ করেন। এসময় তিনি জনগুরুত্বপূর্ণ ওই প্রায় তিন কিলোমিটার রাস্তা পাকাকরণ ও ২০/২২টি ব্রিজ-কালভার্ট অচিরেই নির্মাণের কথা জানান। এদিকে প্রত্যন্ত জনপদে সংসদ সদস্য মো. শাহে আলমকে পেয়ে এলাকাবাসী আবেগআপ্লুত হয়ে পড়েন। তারা এসময় তার কাছে নানা  সমস্যা তুলে ধরে বিভিন্ন দাবিদাওয়া করেন ।  তিনি এসময এলাকাবাসীর সার্বিক উন্নয়নে তাদের আশ্বস্ত করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ডা.খোরশেদ আলম সেলিম,বিশারকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান ওমর ফারুক,উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক শাহাদাৎ হোসেন রানা,পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল,সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমুখ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর