1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

মাগুরা জেলার হাজরাপুর ইউনিয়নে নন্দলালপুর গ্রামে জমি নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে নিহত এক আহত তিন।

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৬৯ বার পড়া হয়েছে

মোঃ রনি আহমেদ রাজু জেলা প্রতিনিধি

মাগুরা সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের নন্দলালপুর গ্রামে ফসলের জমিতে সেচের পানি দেওয়াকে কেন্দ্র করে গতকাল সোমবার ১৬ই নভেম্বর আনুমানিক সকাল ৮টার সময় কথা কাটাকাটির জের ধরে উভয়পক্ষ উত্তেজিত হয়ে যায়। পরবর্তীতে শান্ত হয়ে উভয় পক্ষ যার যার বাড়িতে চলে যায়। বাড়িতে চলে যাওয়ার পরে রাত আনুমানিক ৯.৩০ টার সময় বাড়ির পাশে তিন রাস্তা মোড়ের চায়ের দোকানে জাকির হোসেন লিটন (৫৫) পিং মুন্সি মনছুর আহমেদ এর একমাত্র ছেলে বসে চা খাচ্ছিলো। ঐ সময়ে হঠাৎ করেই ১০/১২ জনের সন্ত্রাসীর একটি দল ধারালো অস্ত্র দিয়ে লিটনের উপর এলোপাতাড়ি কোপাতে থাকে। তখন সে নিজের জীবন বাঁচানোর জন্য দৌড়ে পালিয়ে যাওয়ার পথে নিজ বসতবাড়ির লিচু গাছের নিচেই আসলে ১নং আসামী শরিফুল ইসলাম শরীর নেতৃত্বে ২নং আসামী মিজান এর সহায়তায় ১০/১২ জন এবং আরও অজ্ঞাত আনুমানিক ১৫ থেকে ২০জনের সন্ত্রাসীদের দলকে সাথে নিয়ে দুই পা গাছের ডালের উপর চেপে ধরে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে দুই পায়ের রগ কেটে ফেলে এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করতে থাকে। ছমিরুল, মিলন ঠেকাতে আসলে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুই জনকে হাত ও পায়ের রগ কেটে ফেলে। পরবর্তীতে লিটনের ছোট বৌ ঠেকাতে আসলে তাকে রুমের ভিতরে নিয়ে বিভিন্ন গোপন অঙ্গ চেপে ধরে এবং ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। এ সময় তার চিৎকারে পাশ্ববর্তী লোকজন ছুটে আসলে লিটনের মৃত্যু নিশ্চিত ভেবে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

গ্রামের লোকজন ঘটনা স্থলে এসে জাকির হোসেন লিটনসহ ছমিরুল, মিলন ও হেলেনাকে দ্রুত মাগুরা ২৫০শয্যা মেডিকেল হাসপাতালে আনা হলে। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক জাকির হোসেন লিটনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পথিমধ্যে আনুমানিক সাড়ে এগারোটার সময় এ্যাম্বুলেন্সের ভিতর মৃত্যুবরণ করেন। গ্রামের লোকজনের কাছে মৃত্যুর খবর পৌছালে গ্রামের মানুষ হত্যাকারীদের শাস্তি ও মৃত্যুদন্ডের দাবী জানায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর