1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রে দেশবাসী বিভ্রান্ত হবেন না: বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন

  • প্রকাশিত: শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ২৬১ বার পড়া হয়েছে

বিএনপি-জামায়াতের দেশব্যাপী নৈরাজ্য ও অপরাজনীতির প্রতিবাদে মহানগর আওয়ামী লীগের শান্তি সমাবেশ

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নয়ন বিএনপি-জামায়াতের ভালো লাগে না। তাই তারা ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। তাদের ষড়যন্ত্রে দেশবাসী আপনারা বিভ্রান্ত হবেন না। তারা যতই ষড়যন্ত্র করুক না কেন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। স্বপ্নের পদ্মা সেতু তৈরির সময়ও তারা দেশীয় ও আন্তর্জাতিকভাবে তামাশা ও ষড়যন্ত্র করেছে কিন্তু পদ্মা সেতু বাস্তবায়ন হয়েছে। তাদের কাজই হচ্ছে বিভ্রান্তি তৈরি করা। দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টি করা। ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপরাজনীতি করে বিএনপি-জামায়াত ক্ষমতায় যেতে চায়। কিন্তু তাদের এই স্বপ্ন পূরণ হবেনা। কারণ জণগণ তাদেরকে প্রত্যাখান করেছে। বিএনপির মত ভূঁইফোড় সংগঠনকে জনগণ বিশ্বাস করে না।
তারা জনবিছিন্ন দলে পরিণত হয়েছে। পক্ষান্তরে, আওয়ামী লীগ হলো গণমানুষের দল। জনগণই আওয়ামী লীগের শক্তি। আওয়ামী লীগ যা বলে তা করে দেখায়। গত ১৪ বছর ধরে আওয়ামী লীগ তা করে যাচ্ছে। জনগণকে সাথে নিয়েই আগামীতে আবারও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ বিজয়ী হয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে এবং আমাদের একজন নেতাকর্মী বেঁচে থাকতে দেশের স্বাধীনতার মর্যাদা ক্ষুন্ন হতে দেবো না।

শনিবার (১লা এপ্রিল) দুপুর ২টায় বন্দরবাজার কোর্ট পয়েন্টে সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বিএনপি-জামায়াতের দেশব্যাপী নৈরাজ্য ও অপরাজনীতির প্রতিবাদে শান্তি সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এটিএম হাসান জেবুলের পরিচালনায় শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, বিজিত চৌধুরী, মোঃ সানাওর, জগদীশ চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ, ডাঃ আরমান আহমদ শিপলু, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন, মহানগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি,সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, কোষাধ্যক্ষ লায়েক আহমেদ চৌধুরী।

মহানগর আওয়ামী লীগের সদস্যবৃন্দ মোঃ আব্দুল আজিম জুনেল, মোঃ শাজাহান, মুক্তার খান, এডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, সৈয়দ কামাল, সাইফুল আলম স্বপন, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জাফর আহমদ চৌধুরী, তৌফিক বক্স লিপন, জামাল আহমদ চৌধুরী, খলিল আহমদ, জুমাদিন আহমেদ, সম্মানিত জাতীয় পরিষদ সদস্য এডভোকেট রাজ উদ্দিন, উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দ আব্দুল মালিক সুজন, এনাম উদ্দিন, কানাই দত্ত, মহানগর তাঁতী লীগের সভাপতি নোমান আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিবৃন্দ মুহিবুর রহমান ছাবু, আক্তার হোসেন, সাজোয়ান আহমদ, দিলোয়ার হোসেন রাজা, আব্দুস সালাম সাহেদ, মোঃ ছয়েফ খাঁন ও সাধারণ সম্পাদবৃন্দ জাহিদুল হোসেন মাসুদ, জায়েদ আহমেদ খাঁন সায়েক, মোঃ বদরুল ইসলাম বদরু, মানিক মিয়া, এডভোকেট বিজয় কুমার দেব বুলু, আহমেদ হান্নান, ফকরুল ইসলাম আলকাছ, মইনুল ইসলাম মঈন, ফজলে রাব্বি মাসুম, জাবেদ আহমদ, আনোয়ার হোসেন আনার, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর