1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির, সম্পাদকের বাসায় ককটেল বিস্ফোরন।

  • প্রকাশিত: সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ১০৪ বার পড়া হয়েছে

মোঃ আল মামুন হাওলাদার
স্টাফ রিপোর্টারঃ-

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারী ২০২১: সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি বরগুনা জেলা শাখার সাধারণ সম্পাদক, প্রেসক্লাবের সম্পাদক, এনটিভি ও কালেরকণ্ঠের স্টাফ রিপোর্টার সোহেল হাফিজের বাসার গেটে ককটেল (হাত বোমা) বিস্ফোরনের ঘটনা ঘটেছে। ১৮ জানুয়ারি রাত ০৮টার দিকে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে।

এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির কেন্দ্রীয় সমন্বয়কারী আহমেদ আবু জাফর গভীর উদ্বেগ প্রকাশ করেন। তিনি আইন প্রয়োগকারী সংস্থার নিকট সুষ্ঠু তদন্ত করে ঘটনার সাথে সংশ্লিষ্টদের দ্রুত গ্রেফতারের দাবি করেন।

নেতৃবৃন্দ বলেন, এভাবে একজন সাহসী সাংবাদিকের কলম স্তব্ধ করা যায়না। সন্ত্রাসীরা যতই শক্তিশালী হোকনা কেন কলমকে স্তব্ধ করা যাবেনা। সাংবাদিকরা আগের তুলনায় আরো ঐক্যবদ্ধ। অপরাধীকে ধরা পড়তেই হবে। নয়তো কঠোর আন্দোলনেরও হুশিয়ারী উচ্চারণ করা হয়।

এ ঘটনায় বরগুনা প্রেসক্লাব, সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি ও জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের ও বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরামের পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। পাশাপাশি প্রশাসনের কাছে এ ঘটনার তদন্ত পূর্বক দ্রুত আইনী ব্যবস্থা গ্রহণেরও দাবি জানানো হয়।

এবিষয়ে সোহেল হাফিজ বিএমএসএফকে বলেন, আমি সাংবাদিকতা ছাড়াও সাংবাদিকের স্বার্থ রক্ষা, সাংবাদিক নির্যাতন বিরোধী কার্যক্রমসহ সামাজিক আন্দোলন করে থাকি। তবে আমার কোন শক্র থাকতে পারেনা। ঘটনার পরপরই পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর