1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

“”পৌরসভা নির্বাচন যাতে সুষ্ঠ ও নিরপেক্ষভাবে ভাবে সম্পন্ন হয় তার জন্য সাংবাদিকদের সহায়তা চাই- বিএনপি দলীয় মেয়র প্রার্থী চৌধুরী নায়াব ইউসুফ “”

  • প্রকাশিত: রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৯৫ বার পড়া হয়েছে

মোঃসাদ্দাম হোসাইন সোহান ,
বিশেষ প্রতিনিধি ঃ- ফরিদপুর পৌরসভার আসন্ন নির্বাচন যাতে সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্ন হয় সে জন্য সাংবাদিকদের প্রয়োজনীয় সহায়তা চাইলেন বিএনপি দলীয় মেয়র প্রার্থী ও জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ আহমেদ।
আগামী ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভার সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে আজ রোববার বেলা ১২টার দিকে শহরের ময়েজ মঞ্জিলে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়। এসময় নির্বাচনের পরিবেশসহ দলীয় প্রস্তুতি নিয়ে তিনি আলোচনা করেন।
চৌধুরী নায়াব ইউসুফ বলেন, এখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ সুন্দর আছে। তবে গত মঙ্গলবার যুবদলের শান্তি পূর্ণ কর্মসূচী থেকে নয়জনকে আটক করা হয়। পুলিশ কর্মকর্তাদের সাথে যোগাযোগ করার পর তাদেরকে ছেড়ে দেয়ার আশ^াস দেয়া হলেও পরবর্তীতে তাদের বিরুদ্ধে পৌর নির্বাচন বানচালের ষড়যন্ত্রের অভিযোগে মামলা দায়ের করা হয়। এতে আরো অজ্ঞাত ২১০ জনকে আসামী করা হয়েছে। এটি কোন অশুভ বার্তা কিনা সেটিও ভাবনার বিষয়।
তিনি বলেন, জনগণ আমাদের সাথে রয়েছে। একজন যোগ্য ও পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার জন্য তারা উম্মুখ হয়ে আছেন। অতীতে যারা ক্ষতার অপব্যবহার ও দুর্নীতি করেছে তারা এখন বিতাড়িত। আশাকরি এখন যারা আছেন তারা এ থেকে শিক্ষা নিবেন। নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হবে এবং শান্তিপূর্ণ নির্বাচন হলে বিএনপি প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
তিনি বলেন, ফরিদপুর পৌরসভার পরিধি যতোটা বেড়েছে নাগরিকগণ ততোটাই সেবা হতে বঞ্চিত হয়েছেন। সিটি কর্পোরেশনের করের বোঝা চাপিয়ে দেয়া হয়েছে পৌরবাসীর উপর। অপরিকল্পিত নগরায়ণে জনগণ দুর্ভোগের শিকার। নির্বাচিত হলে সবধরনের দুর্ভোগ নিরসণে কাজ করবো। শিঘ্রই আমরা নির্বাচনী ইশতেহারে এসব পরিকল্পনা জানানো।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক একে কিবরিয়া স্বপন ও মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ। এসময় অন্যান্যের মধ্যে জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জাফর হোসেন বিস্বাস, কোতয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন, শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় নেতৃবৃন্দ জানান, ফরিদপুর পৌর নির্বাচনে চৌধুরী নায়াব ইউসুফ ব্যতিত বিএনপির অন্যান্য যারা মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা সকলেই সোমবারের (২৩ নভেম্বর) মধ্যে প্রার্থীতা প্রত্যাহার করে নিবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর