1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

নওগাঁ জেলার সাপাহার থানা পুলিশ কর্তৃক ৭টি চোরাই মোটরসাইকেল সহ আন্তঃজেলা মোটর সাইকেলচোর চক্রের ১সদস্য আটক”

  • প্রকাশিত: সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫৫ বার পড়া হয়েছে

হুমায়ুন আহমেদ
রিপোটার
অদ্য ০৭/০৯/২০২০ খ্রি. তারিখে নওগাঁ জেলার সাপাহার থানা পুলিশ ৭টি চোরাই মোটরসাইকেল সহ আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের এক সদস্যকে আটক করেছে। আটককৃত চোর চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার ডাকাতপাড়ার মৃত-হরমুজ আলীর ছেলে জিএম আলী (৩৭)।
সাপাহার থানার বিভিন্ন স্থান হতে চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধারে কিছুদিন পূর্ব হতেই অভিযানে নামে সাপাহার থানা পুলিশ। নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী জনাব আবদুল মান্নান মিয়া বিপিএম মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায় সাপাহার সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব বিনয় কুমার এবং অফিসার ইন চার্জ, সাপাহার থানা জনাব আব্দুল হাই এর তত্ত্বাবধানে পুলিশী তৎপরতায় ওই এলাকার সিসিটিভির ফুটেজ এর সূত্র ধরে এলাকায় মোটরসাইকেল চুরি রোধ কল্পে ষাঁড়াশী উদ্ধার ও চোর আটক অভিযানে পুলিশ বিভিন্ন সময় বিভিন্ন স্থানে অভিযান প্রক্রিয়া চলমান রাখে। এরই ধারাবাহিকতায় সাপাহার থানা পুলিশের একটি দল চাঁপাইনবাবগঞ্জ এলাকায় এক অভিযান পরিচালনা করেন। অভিযান শেষে সোমবার বিকেলে তারা আন্তঃজেলা মোটর সাইকেল চোর দলের ওই সদস্যকে তার বাসা হতে আটক করে তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক তার কবলে থাকা ১টি হিরো গ্লামার ১২৫সিসি ২টি বাজাজ ডিসকভারী ১৩৫সিসি ও ১টি ১০০সিসি বাজাজ সিটি সহ চোরাই ৪টি মোটর সাইকেল সহ তাকে আটক করে সাপাহার থানা হেফাজতে নেয় এবং সন্ধ্যায় তাকে নওগাঁ কোর্টে চালান করে। উল্লেখ্য গত ২২আগষ্ট একই এলাকায় অপর একটি অভিযান চালিয়ে সাপাহার থানা পুলিশ ৩টি চোরাই মোটর সাইকেল সহ আন্তঃজেলা মোটরসাইকেল চোর দলের আরোও ২সদস্যকে আটক করে পুলিশ কোর্টে চালান করেছিল। পুলিশের চোর তৎপরতায় সোমবারে আরোও ৪টি সহ সাপাহার থানায় মোট ৭টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হলো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর