1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

দারিদ্রতার সুযোগে অর্থ আদায়ে ব্যস্ত সংরক্ষিত আসনের মহিলা মেম্বার মোরশেদা দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ।

  • প্রকাশিত: রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৮৯ বার পড়া হয়েছে

আবু ইউসুফ বিশেষ প্রতিনিধি।দারিদ্রতার সুযোগে অর্থ আদায়ে ব্যস্ত সংরক্ষিত আসনের মহিলা মেম্বার মোরশেদা আক্তার। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার বিশেষ ঘোষণা সোনার বাংলায় গৃহহীন কোন মানুষ থাকবে না। আর স্বপ্ন বাস্তবায়নের জন্য নিয়েছেন তিনি বিশেষ উদ্যোগ।গৃহহীনদের গৃহ নির্মাণ এবং যাদের নাই কোন বসতভিটা তাদের ভিটার ব্যবস্হা করে গৃহ নির্মাণ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কিন্তু অর্থনেশী মহিলা মেম্বার এই সুযোগ কে নিজের স্বার্থ হাসিলের মাধ্যমে হিসেবে যেন বেছে নিয়েছেন।

এমনই ঘটনার স্বাক্ষ পাওয়া গেল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মঙ্গলেরগাঁও এলাকায়, মোঃ দ্বিন ইসলাম পেশায় চায়ের দোকানদার তার দুই মেয়ে সহ মোট ৪ জন অনেক কষ্ট করে খেয়ে না খেয়ে দিন পার পরে ছোট্ট একটি ভাঙ্গচুড়া ঘরে। দুই বছর আগে মহিলা মেম্বার তাদের আশ্বাস দেয় সরকারি ঘর আসলে তাদের একটি ঘর দিবে বিনিময়ে ১ বছর আগে ২৫০০ টাকা নেয় তাদের কাছে থেকে কিন্তু ঘর দেয় নাই।

এবার যখন সরকারি ঘর আসে তখন বলে এবার ঘর দিবে কিন্তু খরচ বাবদ লাগবে ৫০ হজার টাকা। টাকা না দিলে তাদের কে যেই ঘর দেওয়ার কথা ছিলো সেটা অন্য কাউকে দিয়ে দিবে বলে অভিযোগ করেন গরিব চায়ের দোকানদার মোঃ দ্বিন ইসলাম এবং তার স্ত্রী কাছিরুন বিবি।

কাছিরুন বিবি কথা বলতে বলতে না খেয়ে থাকার কারণে আর শারীরিক ভাবে দূর্বলতার ঞ্জান হরিয়ে ফেলেন। এ বিষয়ে ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার মরশেদার মুঠোফোনে যোগাযোগ করলে ২৫০০ টাকার কথা স্বীকার করলেও ৫০ হাজার টাকার ব্যাপারে তিনি বলেন,কাজ করলেতো অনেক খরচ হয় আমি তাদের কে খরচ দেওয়ার কথা বলেছি।

কিন্তু পরে দ্বিন ইসলাম কে বিভিন্ন ভয়ভীতি দেখায় মুঠোফোনে এবং চ্যালেন্জ করে যদি দ্বিন ইসলাম কোনভবে ঘর পায় তবে মেম্বারগিড়ি চেড়ে দিবেন। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফির্সার জনাব আতিকুল ইসলাম এর মুঠোফনে বলেন এমন অভিযোগের যদি সত্যতা প্রমাণিত হয় তবে ইউপি সদস্যের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফির্সার জনাব আতিকুল ইসলাম।

সূত্রঃ দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ। আবু ইউসুফ বিশেষ প্রতিনিধি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর