1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

ঝিনাইদহের বিষয়খালী বাজারে সাংবাদিকের পরিবারের বসতবাড়িতে যাওয়ার পথ বন্ধ করেছে দুর্বৃত্তরা।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ১২৮ বার পড়া হয়েছে

মোঃ আনোয়ার হোসেন,
ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহের বিষয় খালী বাজারে মহাসড়কের পাশে প্রশাসনের অনুমতি ছাড়াই মার্কেটসহ ভবন নির্মাণের অভিযোগ। বিষয় খালী বাজারের পাশে কানুহরপুর গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মিজানুর রহমান, হাসানুর রহমান, হরিপুর স্কুলের এমপিও কর্তনকৃত শিক্ষক ও তার ভাই এমদাদ মোল্লা, পিতাঃ মৃত আমিন উদ্দিন মোল্লা। তিন ভাই মিলে বিষয় খালী বাজারে মহাসড়ক এর পাশে প্রশাসনের বিনা অনুমতিতে তাদের নিজ জমিতে মার্কেটসহ ভবন নির্মাণ করছিল।কিন্তু তাদের জমির পিছনের জমিতে যাওয়ার রাস্তা না রাখায় ভুক্তভোগী জাহিদুল ইসলাম ও সাংবাদিক ইমদাদুল হক ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এর নিকট গত ২৫/১২/২০২০ তারিখ তাহার বাড়িতে যাওয়ার পথ পাওয়ার জন্য অভিযোগ করেন।
অভিযোগের কারণে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এই কাজ বন্ধ করার জন্য নলডাংগা পুলিশ ফাড়ির এএসআই মুনছুর আলমকে পাঠানোর পরও ভবনের কাজ চালু রাখায় গত ২৬/১২/২০২০ তারিখে উপজেলা প্রশাসনের নির্দেশে চেয়ারম্যান গ্রাম পুলিশ পাঠালে ভবন নির্মাণ কারীরা গ্রাম পুলিশ দের তাড়িয়ে দেয়। তারপর নলডাঙ্গা ফাড়ির ইনচার্জ মনিরুল ইসলাম কে পাঠিয়ে কাজ বন্ধ করেন এবং উভয় পক্ষকে থানায় ডাকেন।ঝিনাইদহ সদর থানার তদন্ত ওসি এমদাদ সবাইকে নিয়ে গোল ঘরে বৈঠক হয়।অনেক আলোচনার পর ওসি মিজানুর রহমান আসলেন এবং বললেন সরকারি আইন অনুযায়ী তিন তিন ছয় ফুট পথ দিতে হবে।তারপর মহারাজ পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব খুরশিদ আলম কে ফোন করে বলে ২৮/১২/২০২০ তারিখ সোমবার জমিমাপের আমিন সহ সবাইকে নিয়ে পথ বের করবেন।
আজ উক্ত বিষয় টি চেয়ারম্যান জনাব খুরশিদ আলম সবাইকে নিয়ে বসেছেন এবং ইউনিয়ন পরিষদ পর্যায়ে জমিতে বাড়ি করার পরিপত্র সবাইকে দেখালেন এবং বললেন সরকারি আইন থাকলেও কেউ মানে না তবে প্রশাসনের নিকট অভিযোগ দিলে প্রশাসনের উদ্যোগে অনুমতি ছাড়া কাজ বন্ধ থাকে।এখন উপজেলা প্রশাসনের নিকট আপনারা যান সেখানে সরকারি নিয়মে সমাধান হবে।
এ ব্যাপারে ভবন নির্মাতা মিজানুর রহমান বলেন আমাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বিষয়ে জানতে চেয়েছেন।তিনি আরো বলেন সরকারি আইন আমি জানতাম না।আজ জানলাম আমি আপাতত বাড়ি করবো না।।
প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মিজানুর রহমান এই সিদ্ধান্তের পর রাতের অন্ধকারে গায়ের জোরে ঝিনাইদহের সকল প্রশাসনকে অবজ্ঞা করে সাংবাদিক ইমদাদুল হক ও তার ভাই জাহিদুল ইসলাম এর বসতবাড়িতে যাওয়ার পথ বেড়া দিয়ে বন্ধ করে রেখেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর