1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

ছাত্রলীগ ও যুবলীগ নিশিদ্বের দাবি জানিয়েছেন চরমোনাই পীর।

  • প্রকাশিত: বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৯২ বার পড়া হয়েছে

মোঃ সিরাজুল হক রাজু স্টাফ রিপোর্টার।

সম্প্রতি সারাদেশে নারী ধর্ষণ, গুম, খুন ও চাঁদাবাজিসহ বিভিন্ন ভয়াবহ অপরাধের কারনে ছাত্রলীগ ও যুবলীগ নিষিদ্ধের দাবি জানিয়েছেন চরমোনাই পীর। নোয়াখালীর বেগমগঞ্জসহ সারাদেশে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসীদের ধর্ষণ, গুম, খুন ও চাঁদাবাজি ভয়াবহ রূপ নিয়েছে বলে মন্তব্য করে তাদের নিষিদ্ধ করার কথা বলেছেন ইসলামী আন্দোলনের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।
গত মঙ্গলবার (৬ অক্টোবর) এক বিবৃতিতে তিনি এ দাবি জানান।

চরমোনাই পীর বিবৃতিতে বলেন, বেগমগঞ্জে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতন এবং নির্যাতনের ভিডিও ফুটেজ ছড়িয়ে দিয়া হয়েছে যা আইয়্যামে জাহেলিয়াতের বর্বরতাকেও হার মানিয়েছে। এজন্য ছাত্রলীগ ও যুবলীগের রাজনীতি নিষিদ্ধ করে মা-বোনদের ইজ্জত আব্রু রক্ষা করার দাবি জানিয়েছেন তিনি।

তিনি বলেন, ছাত্রলীগ ও যুবলীগের ধর্ষণ, গুম, খুন ও চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধ এখন করোনা মহামারির চেয়েও ভয়াবহ হয়ে উঠেছে এবং ছাত্রলীগ আজ মানুষের জন্য অভিশাপ হয়ে দাঁড়িয়েছে। অব্যাহতভাবে এভাবে ধর্ষণ, খুনসহ জঘন্য সব অপরাধের সঙ্গে জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধ করে দেশের মা-বোনদের ইজ্জত রক্ষায় ব্যর্থ হলে সরকারকে পদত্যাগ করতে বাধ্য করতে হবে।

তিনি বলেন, সরকারের লোকজন গুম, খুন ও ধর্ষণের মহোৎসবে মেতে উঠে জাতিকে কলঙ্কিত করেছে। ধর্ষণের সেঞ্চুরি উদযাপন করা ছাত্রলীগ এখন সারাদেশে ধর্ষণের মহারাজ্য তৈরি করেছে। সিলেটের এমসি কলেজের ঘটনার ক্ষত শুকাতে না শুকাতেই নোয়াখালীর বেগমগঞ্জে তাদের অপকর্ম সারাদেশের জনগণকে ক্ষুদ্ধ করে তুলেছে।

এছাড়া, মঙ্গলবারের এই বিবৃতিতে মুফতি রেজাউল করীম বলেন, ইসলামে কোনও ধরনের অন্যায়ের সুযোগ নেই। মানুষের প্রকৃত স্বাধীনতা, জান-মাল ও ইজ্জতের নিশ্চয়তার বিধান ইসলাম ছাড়া সম্ভব নয়। জাতিকে অভিশাপ থেকে বাঁচাতে ইসলামি শাসন প্রতিষ্ঠার কোনও বিকল্প নেই। ইসলাম সব সময় ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠা এবং দেশকে সমৃদ্ধশালী করার পক্ষে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর