1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

চিরিরবন্দর উপজেলা ২নং সাতনালা ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী।

  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৬১ বার পড়া হয়েছে

মোঃ জাহিদ হোসেন দিনাজপুর জেলা। তরুণ সমাজসেবক, স্বচ্ছ ও পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, সাবেক ছাত্রনেতা মোখলেছুর রহমান মুন্না
মো: জাহিদ হোসেন, দিনাজপুর।। ২নং সাতনালা ইউনিয়নের আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীরা শুরু করেছেন দৌড়ঝাঁপ। এবার চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দিনাজপুর সরকারি কলেজ ও দিনাজপুর জেলা ছাত্রলীগের এক সময়ের মেধাবী ও পরিচ্ছন্ন ছাত্রনেতা মোখলেছুর রহমান মুন্না ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন দলীয় প্রচারণা।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে ছাত্র রাজনীতি থেকে উঠে আসা, নতুন প্রজন্মের কাছে আইকন বলে পরিচিত এবং সর্বদা অসহায় দরিদ্রদের পাশে থাকা মোখলেছুর রহমান মুন্না গণসংযোগ করছেন। চেয়ারম্যান পদ প্রত্যাশী হিসেবে তিনি জনগণের ভালোবাসা পাচ্ছেন অনেক। ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে দলীয় কর্মী ও জনসাধারণের সাথে সংযোগ করছেন। ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট চাওয়ার পাশাপাশি চাচ্ছেন দোয়া ও ভালোবাসা। অনেকে বুকে জড়িয়ে ধরে করছেন আদর, কেউবা মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন দোয়া ও ভালোবাসা। মোখলেছুর রহমান মুন্না দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার সাতনালা ইউনিয়নের জোত সাতনালার জোড়তাল এলাকায় ১৯৮৭ সালের ১০ ডিসেম্বর এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। পরিবারে দুই ভাইয়ের মধ্যে তিনি বড়, ছোট ভাই কম্পিউটার ইঞ্জিনিয়ার মনিরুজ্জামান মিন্টু ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। তার বাবার নাম আতিকুর রহমান, মায়ের নাম মর্জিনা খাতুন। তার শৈশব ও কৈশোর কেটেছে নিজ এলাকায়। এক কন্যা সন্তানের জনক মোখলেছুর রহমান মুন্না ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধু মুজিবুরের আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি মনে প্রাণে ধারণ করেন। আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী মোখলেছুর রহমান মুন্না ২০০১ সালে দশম শ্রেণির শিার্থী অবস্থায় স্কুল ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এরপর ২০০৬ দিনাজপুর সরকারি কলেজে ভর্তি হয়ে যথাক্রমে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ, মুসলিম হল, সরকারি কলেজ ছাত্রলীগের বিভিন্ন দায়িত্ব পালন করেন। কিন ইমেজের ছাত্রনেতা মোখলেছুর রহমান মুন্না ২০১১ সালে বাংলাদেশ ছাত্রলীগের জাতীয় সম্মেলনে দিনাজপুর জেলার কাউন্সিলর মনোনীত হন। মোখলেছুর রহমান মুন্না নীতিতে অটল, দুর্নীতি ও অনিয়মের সাথে তিনি আপোষ করেন না। দলীয় মনোনয়নের ব্যাপারে মোখলেছুর রহমান মুন্না বলেন, বঙ্গবন্ধু কন্যা মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এমপি সঠিক সিদ্ধান্তই নিবেন, যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দিবেন। তিনি বলেন, সেখানে এই ইউনিয়নে নৌকার পরাজয় একাধিকবার, দলীয় নেতাকর্মী আজ বিভিন্ন উপদলে বিভক্ত। এই সংকটময় মুহূর্তে দলীয় কর্মীদের ঐক্যবদ্ধ করে নৌকার বিজয় নিশ্চিত করতে যথেষ্ট চেষ্টা করছি, ইনশাআল্লাহ্ তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের ভালোবাসা ও সহযোগিতায় ২০২১ সালে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত হবে। তিনি আরও বলেন, দল যাকেই মনোনয়ন দেক, তার উচিত হবে তৃণমূল পর্যায়ের আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীদের সাথে সুসম্পর্ক গড়ে তোলা, বিভেদ ভুলে ঐক্যবদ্ধ করে নৌকার বিজয় নিশ্চিত করা। পিতা মুজিবের স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আধুনিক বাংলাদেশ গড়ার অংশীদার হয়ে ইউনিয়নবাসীর সেবক হতে চান মোখলেছুর রহমান মুন্না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর