1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

চরফ্যাশন উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান হিসেবে সাবেক সফল চেয়ারম্যান মোঃ কামাল হোসেন।

  • প্রকাশিত: শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ১৭২ বার পড়া হয়েছে

মজিবকে আবারও দেখতে চায় এলাকাবাসী। এলাকাবাসীর স্বপ্ন পুরুনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় নিজের প্রার্থীতা ঘোষণা করেছেন।

হাওলাদার শাহাবুদ্দিন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের মধ্য দিয়ে ওই ইউনিয়নের পিছিয়ে পড়া জনগোষ্ঠির মাঝে ভোলা-৪ (চরফ্যাশন ও মনপুরা) আসনের সংসদ সদস্য যুব ও ক্রিড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ি কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র উন্নয়নকে আরও প্রসারীত করতে এবং অনগ্রসর এলাকাবাসীকে জাতীয় উন্নয়নের অংশীদার করতেই চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘোষণা করেছেন বলে জানান মোঃ কামাল হোসেন মজিব।
সততা, আদর্শ ,মেধা ও সুদক্ষ তা দিয়ে ইউনিয়নের উন্নয়নের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে আরও তরান্বিত করতে চান এ প্রার্থী।

তিনি বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগের হাজারীগন্জ ইউনিয়ন শাখার আহ্বায়ক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছিলেন । ২০০৮সাল থেকে ২০১২সাল পর্যন্ত হাজারীগন্জ আওয়ামী যুবলীগের সহ-সভাপতি পদে ছিলেন। ২০১১সালের ইউ পি নির্বাচনের টাকা দাখিলের সাত দিন পর হাজারীগঞ্জ ইউনিয়নের সভাপতি তার পিতা মরহুম শাহজাহান সিরাজ চেয়ারম্যান ইন্তেকাল করেন। 2011 সালের ইউপি নির্বাচনে কামাল হোসেন মজিব ৭২৩৫ ভোটে জয়ী হন। এবং বাংলাদেশ আওয়ামী লীগ হাজারীগন্জ ইউনিয়ন সাধারণ সম্পাদক পদে দীর্ঘ আট বছর সততার সাথে হাজারীগঞ্জ ইউনিয়ন বাসিকে সঙ্গে নিয়ে দলীয় বিভিন্ন অঙ্গসংগঠনের কাজ করে আসছেন।

মাটি ও মানুষের প্রিয় ব্যক্তি ও হাজারীগন্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সফল চেয়ারম্যান এবং তার পিতা মরহুম শাহজাহান সিরাজ ব্রহত্তম হাজারীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সফল চেয়ারম্যান হাজারীগঞ্জ ইউনিয়নের মাটি ও মানুষের হৃদয়ের স্পন্দন তার অকাল মৃত্যুর পরে আধুনিক চরফ্যাশন ও মনপুরার রুপকার আব্দুল্যাহ আল ইসলাম জ্যাকব এমপির সুদৃষ্টি ও হাজারীগঞ্জ ইউনিয়ন বাসীর ভালোবাসায় চেয়ারম্যান নির্বাচিত হন।

তিনি সাংবাদিকদের বলেন, দল যদি তাকে মনোনয়ন দেন নির্বাচিত হতে পারলে দলীয় এবং স্হানীয় হাজারীগন্জ এলাকার মানুষের জন্য বিগত দিনের মত ভবিষ্যতেও নিজেকে বিলিয়ে দিব ইনশাআল্লাহ।

এলাকা ঘুরে ও স্থানিয় জন সাধারণের কথায় জানা গেছে, তারা আবারও সাবেক সফল চেয়ারম্যান জনাব কামাল উদ্দিন মজিব কে হাজারীগন্জ ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। কারণ বিগত সময় তিনি ওই এলাকায় ঘুষ মুক্ত ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছেন। ইউনিয়নকে উপজেলার সর্বচ্চ মডেল ইউনিয়নে পরিনত করা, মাদ্রাসা মসজিদের উন্নয়ন, মসজিদ ভিত্তিক মক্তব চালু করা, কৃষি ও চাষাবাদ জমির জলাবদ্ধততা নিরশনে ড্রেনেজ ব্যবস্থা, স্থানিয় বেকার যুবক যুবতীদের কর্মসংস্থানের জন্য সঠিক কর্মপরিকল্পনাসহ স্থানিয় ছিন্নমূল শিশু কিশোর কিশোরীদের শিক্ষা প্রতিষ্ঠানে পড়ালেখার সুযোগ তৈরী করাসহ প্রান্তিক জনগোষ্ঠীকে সমাজের মূল ধারায় উন্নিত করার প্রতিশ্রুতি দিচ্ছেন এ প্রার্থী।

জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শীত আওয়ামীলীগের ত্যাগী এ নেতা ওই এলাকায় নিজের শক্ত অবস্থান তৈরী করে নিয়েছেন বলেও জানান স্থানিয়রা।

ধর্ম বর্ন ও দলমত নির্বিশেষে হাজারীগঞ্জ ইউনিয়নবাসী জনাব কামাল উদ্দিন মজিব কে আসন্ন ইউপি নির্বাচনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চান বলে প্রত্যাশা করছেন স্হানীয় সচেতন মহল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর