1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ০৬:৪১ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

গোপালগঞ্জে জেলা প্রশাসনের আয়োজনে কেক তৈরী প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

  • প্রকাশিত: শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ৬৫ বার পড়া হয়েছে

কাজী আল তাজরীমিন ভ্রাম্যমা প্রতিনিধিঃ

গোপালগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে কেক তৈরী প্রতিযোগিতা—২০২০ ও প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল নারী উদ্যোক্তাদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে ব্যতিক্রমধমী এ আয়োজনের উদ্যোক্তা ও অনুষ্ঠানের সভাপতি জেলা প্রশাসক শাহিদা সুলতানা জেলা সার্কিট হাউসের সম্মেলন কক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানে নিজে উপস্থিত থেকে কেক তৈরী প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয়ীদেরকে উপহার সামগ্রী এবং প্রতিযোগিতায় অংশ নেওয়া সকল উদ্যোক্তাকে শান্তনা পুরস্কার প্রদান করেন।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছাঃ শাম্মী আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ ইলিয়াছুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোঃ ওসমান গনি, সিনিয়র সহকারী কমিশনার দীনেশ চন্দ্র সরকার, সিনিয়র সহকারী কমিশনার মোঃ রনি আলম নূর, ডেপুটি নেজারত কালেক্টর(এনডিসি) মিলন সাহা, প্রতিযোগিতায় অংশ নেওয়া ১৬ জন নারী উদ্যোক্তা, জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যরা সহ প্রশাসনের কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ জেলায় প্রথম ও ব্যতিক্রমধর্মী এ আয়োজনের পথিকৃৎ জেলা প্রশাসক শাহিদা সুলতানা এ আয়োজনের গুরুত্ব তুলে ধরে বলেন, সমাজে নারীদেরকে আরো আত্মপ্রত্যয়ী ও সফল উদ্যোক্তা হিসেবে প্রতিষ্ঠা করতে তাদের এ ক্ষুদ্র প্রয়াস। শিক্ষিত নারী-পুরুষ উভয়েই চাকুরীর পিছনে না ছুটে, প্রত্যেকেই মানসম্মত ট্রেনিং নিয়ে নিজ ঘরে বসে স্বাস্থ্যসম্মত ও সুস্বাদু কেক তৈরি করে হতে পারেন সফল একেক জন উদ্যোক্তা। এতে সংসারে আয়েরও একটি পথ তৈরি হলো। অপরদিকে, সমাজে সে নিজেকে আরো আত্মপ্রত্যয়ী হিসেবে গড়ে তুলবে। এই উদ্যোগে সাড়া দিয়ে প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী সকল নারী উদ্যোক্তাকে আন্তরিক অভিনন্দন জানান তিনি।

পুরস্কার বিতরণের আগে আমন্ত্রিত সকলে ছোট্ট সোনামণিদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর