1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

গুরুদাসপুর হাসপাতাল চত্বর থেকে চুরি যাওয়া শিশু উদ্ধার চুরির সাথে জড়িত মহিলা আটক।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৭৩ বার পড়া হয়েছে

আবু সাইদ,ক্রাইম রিপোর্টার,

নাটোরের গুরুদাসপুর হাসপাতাল চত্বর থেকে কৌশলে চুরি করে নিয়ে যাওয়া শিশুকে উদ্ধার এবং চুরির সাথে জড়িত ট্রাক ড্রাইভার সাইদুলের স্ত্রী শাকিলা খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ। গতরাতে বড়াইগ্রাম উপজেলার কালিকারপুর গ্রাম থেকে উদ্ধার করে। গ্রেফতারকৃত সাকিলা খাতুন বড়াইগ্রাম উপজেলার তিরাইল গ্রামের সাইদুল ইসলামের স্ত্রী। বৃহস্পতিবার দুপুরেগুরুদাসপুর থানায় এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ কমার লিটন কুমার সাহা এসব তথ্য জানান।
তিনি জানান, গুরুদাসপুর উপপজেলার মশিন্দা মাঝপাড়া গ্রামের মফিজ উদ্দিনের স্ত্রী সিমা খাতুন জানান, ২৩ডিসেম্বর সকালে সে তার ০২ মাসের শিশু কন্যা তাইবাকে শীত জনিত অসুখের চিকিৎসার জন্য গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দেওয়াতে নিয়ে আসে।

বহির্বিভাগে লাইনে অনেক ভিড় থাকায় পাশে থাকা অজ্ঞাত বোরকা পরিহিত এক মহিলা ( গ্রেফতারকৃত সাকিলা খাতুন) সিমা খাতুনকে বলে আপা আপনার বাচ্চা আমার কোলে দেন। মিনিট পাচেক পরে সিমা খাতুন দেখেন অজ্ঞাত মহিলার শিশু তাইবা সহ উধাও।

খোঁজাখুঁজি করে এখন পর্যন্ত শিশু কন্যা তাইবাকে না পেয়ে মা সিমা খাতুন কান্নায় ভেঙ্গে পড়েন।বিয়টি জানাজানি হলে হাসপাতাল কর্তৃপক্ষ গুরুদাসপুর থানা পুলিশকে অবহিত করেন। হাসপাতালের সিসিটিভি ক্যামেরায় দেখা যায়, বোরকা পরা এক মহিলা শিশুটিকে কাপড়ে জড়িয়ে দ্রুত চলে যাচ্ছেন। এ ব্যাপারে শিশুটির পিতা তফিজ উদ্দিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এরপর পুলিশের ৪টি টিম গুরুদাসপুর হাসপাতাল থেকে সরবরাহ করা সিসিটিভি ফুটেজ পর্যালোচনা এবং তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে কাকিাপুর গ্রাম থেকে বৃহস্পতিবার ভোর ৪টার সময় শিশুটিকে উদ্ধার ও চুররি সাথে জড়িত সাকিলাকে গ্রেফতার করে।
পুরিশ সুপার জানান, সাকিলা খাতুনের সিংড়া উপজেলার বিলদহর গ্রামের আরিফুল ইসরামের সাথে বিয়ে হয়। সেখানে তার এক কন্যা সন্তান জন্মে। কিন্তু বিয়ের ৫ বছরের মদ্যে সা¦মী স্ত্রীর মদ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর তিরাইল গ্রামের সাইদুল ইসলামের সাথে শাকিলার দ্বিতীয় বিয়ে হয়। দ্বিতীয় বিয়ের পর সাকলিার আরকে কন্যা সন্তানের জন্ম হয়। কিন্তু দ্বিতীয় বিয়ের পর সাকিলার সাথে তার বাবা মায়ের দুরত্ব তৈরি হয়।সে গুরুদাসপুর উপজেলার নয়াবাজার এলাকায় ভাড়াটিয়া হিসেবে উঠে। সেখানে এক নিঃসন্তান এনজিও কর্মির সাথে সম্পর্ক গড়ে উঠে এবং নিজ কন্যা সন্তানকে দত্তক দেয়। কিন্তু সাকিলার স্বামী তসাইদুল ইসলাম তার সন্তানের জন্য চাপ দিতে থাকে। এ অবস্থায় সাকিলা বিপদেপড়ে। ইতমদ্যে সাইদুল বনপাড়া পৌর এলাকার কালিকাপুর মহল্লায় রাজুর বাড়িতে ভাড়া উঠে। স্বামীকে বুঝ দিতে গত ২৩ ডিসেম্বর সাকিলা খাতুন২ মাসের শিশু তা¦াকে চুরি করে কালিকাপুর ভাড়া বাড়িতে উঠে।
পুলিশ সুপার রিটন কুমার সাহা জানান, এই মামলাটি একটি সংবেদনশীল মামলা হিসেবে পুলিমের ৪টি টিম গত ৭দিন ধরে নিরলস ভাবে কাজ করে অবশেষে বৃহস্পতিবার ভোর ৪ঘটিকায় শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর