1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

খুলনায় স্বেচ্ছাসেবী মহিলা সংগঠনের মাঝে অনুদানের চেক বিতরণ

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৫২ বার পড়া হয়েছে

২৪ নভেম্বর ২০২০,
এইচ এম সাগর (হিরামন) খুলনা ->>

মহিলা বিষয়ক অধিদপ্তরের নিবন্ধনপ্রাপ্ত স্বেচ্ছাসেবী মহিলা সংগঠনগুলোর মাঝে ২০১৯-২০২০ অর্থ বছরের বিশেষ ও সাধারণ অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান হয়।
মঙ্গলবার দুপুরে ভার্চুয়াল পদ্ধতিতে খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষ হতে অনুষ্ঠিত হয়। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢাকা হতে অনলাইনে যুক্ত হন।
প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী বলেন, নারী ক্ষমতায়ন ও নারী শিক্ষার উন্নয়নের প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান আজ বিশে^র কাছে রোল মডেল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমবায়ের ওপর গুরুত্বারোপ করেছিলেন। নারীমুক্তি ও নারীর ক্ষমতায়নে তাঁর অবদান অশেষ। বঙ্গবন্ধু ১৯৭২ সালে নারী পুনর্বাসন বোর্ড গঠন করেন।
অনুষ্ঠানে খুলনা সিটি কর্পোরেশন ও খুলনা জেলার নয়টি উপজেলার ৭৫টি স্বেচ্ছাসেবী মহিলা সংগঠনের মাঝে মোট ২৩ লাখ ১০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়। খুলনা জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক দপ্তর আয়োজিত এ অনুষ্ঠানে অনলাইনে ঢাকা হতে আরো যুক্ত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তার, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান চমন আরা তৈয়ব এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক পারভীন আকতার। এসময় খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুপ আলী, মহিলা বিষয়ক দপ্তরের উপপরিচালক নার্গিস ফাতেমা জামিন, খুলনা জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান হোসনে আরা রুনুসহ অনুদান প্রাপ্ত মহিলা সংগঠনগুলোর প্রতিনিধি, নারীনেত্রী ও সরকারি কর্মকর্তারা।
একই সময়ে দেশের সকল জেলায় মহিলা বিষয়ক অধিদপ্তরের নিবন্ধনপ্রাপ্ত স্বেচ্ছাসেবী মহিলা সংগঠনগুলোর মাঝে বিশেষ ও সাধারণ অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর