1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

খুলনার পাইকগাছা থানার পল্লীতে তৃতীয় শ্রেনীর ছাত্রী ধর্ষণের শিকার – থানায় মামলা হলেও গ্রেপ্তার হচ্ছে না আসামী, চরম নিরাপত্তাহীনয় ভিকটিমের পরিবার

  • প্রকাশিত: সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৬১ বার পড়া হয়েছে

এইচ এম সাগর (হিরামন) / খুলনা ->>

খুলনার পাইকগাছা থানার পল্লীতে তৃতীয় শ্রেনীর এক ছাত্রী ধর্ষণের শিকার। থানায় মামলা হলেও গ্রেপ্তার হচ্ছেনা ধর্ষণকারী। উল্টো ভিকটিমের পরিবারকে মামলা তুলে নেয়ার জন্যে ভয়ভীতি ও জীবন নাশের হুমকি দিচ্ছে আসামি পক্ষের লোকজন। গত ৫ অক্টোবর ২০২০ তারিখ সোমবার সরেজমিন ধর্ষণকারী ভিকটিমের এলাকায় গিয়ে জানা যায়, ধর্ষণকারী বিরুদ্ধে নানাবিধ অভিযোগ। এলাকাবাসি ও ভিকটিমের পরিবার সূত্রে প্রকাশ, পাইকগাছা উপজেলার দেলুটি ইউনিয়নের গেওয়াবুনিয়া গ্রামের দিনমজুর খেটে খাওয়া চায়ের দোকানদার তুষার মন্ডল এর তৃতীয় শ্রেনীতে পড়ুয়া জনৈকা কন্যা বয়স ৯ বছর। সে প্রতিদিনের ন্যায় প্রতিবেশী প্রশান্ত বাওয়ালীর বাড়িতে খেলছিল। খেলা অবস্থায় ঘটনারদিন ২৭ জুন ২০২০ তারিখ বিকালে শুকৌশলে চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে একই এলাকার গৌতম বৈরাগীর নারীলোভী লম্পট ও মাদকসেবন কারি পুত্র শিমুল বৈরাগী তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। ঐদিন লম্পট ও মাদকদ্রব্য সেবনকারির বাড়িতে কেউ না থাকার সুযোগে তুষারের শিশু কন্যাকে ঘরের ভিতরে নিয়ে জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করে। শুধু ধর্ষণ করে ক্ষ্যান্তহয়নি, শিশুটির পরনের সমস্ত জামা,প্যান্ট খুলে অমানুষিক নির্যাতন করে। ধর্ষণের পর বিষয়টি কাউকে না বলার জন্য তাকে ভয়ভীতি ও মেরে ফেলার হুমকি দেয়। পরে শিশুটি বাড়ি এসে পেটের ব্যাথায় ছটপট করতে থাকে। তখন তার মা অন্জলী মন্ডল তার মেয়ের কাছে কি হয়েছে জানতে চায়। তখন মেয়েটি তার মা বাবাকে ঘটনাটি বিস্তারিত বলে। পরে এলাকাবাসির সহযোগীতায় ভিকটিম অর্পিতাকে নিয়ে তার বাবা মা পাইকগাছা থানায় জায়। এবং অন্জলী মন্ডল বাদী হয়ে শিমুল বৈরাগীকে আসামি করে অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে ঘটনার ২২ দিন পর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়। যার নং ৩১,তারিখ ১৯-০৭-২০২০ইং।
বর্তমানে মামলাটি পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী (চৌকি)আদালতে বিচারের প্রক্ষাধিন রয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি থেকে ভিকটিমের মেডিকেল পরিক্ষা করা হয়েছে বলে জানান তার পরিবার। তবে মেডিকেলর কোন কাগজপত্র নেই তাদের কাছে। সবই পুলিশের কাছে আছে বলে দাবী করেন ভিকটিমের পিতা মাতা।
উক্ত ঘটনার সাথে জড়িত লম্পট শিমুলের দৃষ্টান্তমূলক শান্তি চায় ভিকটিমের পরিবার ও এলাকাবাসি। এলাকার ব্যবসায়ী তরুণ মন্ডল বলেন, – – – জখন্যতম এই ঘটনার বিচার চাই আমরা। স্থানীয় ২ নং ওর্য়াডের ইউপি সদস্য রবিন্দ্রনাথ মন্ডল বলেন, —- – -ঘটনাটি সত্য,আমি এই ঘটনার সঠিক ন্যয়বিচার চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর