1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

খুলনার ডুমুরিয়ায় ক্লিনিকে নবজাতকের মৃত্যু! আদালতের নির্দেশে ৪৩ দিন পর ময়না তদন্ত।

  • প্রকাশিত: শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ৪৯ বার পড়া হয়েছে

এইচ এম সাগর (হিরামন)খুলনা ->>

খুলনার ডুমুরিয়ায় একটি ক্লিনিকে নবজাতকের মৃত্যুর ঘটনায় দায়েরকৃত মামলার প্রেক্ষিতে ৪৩ দিন পর আদালতের নির্দেশে কবর থেকে লাশ উত্তোলন করে ময়নাতদন্ত সম্পন্ন শেষে পুণরায় দাফন করা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর যশোর জেলার কেশবপুর উপজেলার চুয়াডাঙ্গা গ্রামের হেলাল উদ্দিন গাজির সন্তান সম্ভবা স্ত্রী ইয়াসমিন খাতুনকে (২০) ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারস্থ হালিমা মেমোরিয়াল নার্সিং হোম এন্ড ডায়াগোনিষ্ট সেন্টারে দুপুরে ভর্তি করেন। বিকাল ৫টার দিকে ক্লিনিক কর্তৃপক্ষ প্রসূতি মা কে অস্ত্রপচার করার পর পেট কাটা অবস্থায় এক পুত্র সন্তানের জন্ম হয়। চিকিৎসকের অবহেলা ও দায়িত্বহীনতার কারণে শিশুটির নাভির কাছ থেকে পেটের চামড়া কাটা অবস্থায় নাড়িভুড়ি বের হতে দেখা যায়। কিছুক্ষণ পর শিশুটি মারা যায়। নবজাতকের পিতাকে ক্লিনিক কর্তৃপক্ষ বিভিন্ন প্রলোভনে ম্যানেজ করতে চেষ্টা চালায়। নবজাতকের পিতা ৩০ সেপ্টেম্বর ডুমুরিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। থানাপুলিশ ৪ অক্টোবর অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করেন। এজাহারে ক্লিনিক মালিক কামাল হোসেন, চিকিৎসক বরকত উল্লাহ কথিত নার্স হালিমা খাতুনের নাম আসামী হিসেবে উল্লেখ করা হয়।
এদিকে মামলা থেকে রেহাই পেতে ক্লিনিক কতর্ৃপক্ষ ১৫ অক্টোবর মামলা চালাতে অপারকতা দেখিয়ে বাদিকে দিয়ে একটি নোটারি পাবলিকের এফিডেভিট স্বাক্ষর করিয়ে আদালতে জমা দেন। এরপর খুলনার অতিরিক্ত বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ‘খ’ অঞ্চল নবজাতকের লাশ ময়নাতদন্ত সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ প্রদান করেন। আদালতের আদেশ পেয়ে বুধবার যশোর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহমুদুল হাসানের উপস্থিতিতে চুয়াডাঙ্গা গ্রামের নবজাতকের পিতার পারিবারিক কবরস্থান থেকে লাশ উত্তোলন শেষে যশোর ২৫০ শয্যার হাসপাতাল ময়নাতদন্ত শেষে রাতে পুণরায় দাফন সম্পন্ন করা হয় বলে নবজাতকের পিতা হেলাল উদ্দিন গাজি জানান। ডুমুরিয়া থানার উপ-সহকারি পুলিশ কর্মকর্তা হামিদুল ইসলাম বলেন, এজাহার ভুক্ত আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এদিকে গতকাল বৃহস্পতিবার সরেজমিনে গিয়ে দেখা যায় ক্লিনিকটি পূর্বের মত যথানিয়মে চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর