1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

কুষ্টিয়ায় চার শো কোটি টাকা আত্মসাত মামলায় প্রতারক রায়হান কারাগারে।

  • প্রকাশিত: রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৬৪ বার পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি।
দৌলতপুর প্রতিনিধিঃকুষ্টিয়ার দৌলতপুরের ছেলে ঢাকায় প্লট দেয়ার নাম করে সাধারণ মানুষের কাছ থেকে চারশত কোটি টাকা হাতিয়ে নেওয়ার শীর্ষ প্রতারক শহিদুল ইসলাম রায়হানকে কুষ্টিয়া কারাগারে পাঠানো হয়েছে। দৌলতপুর সহ কুষ্টিয়া জেলার বিভিন্ন এলাকার ভূক্তভোগীরা প্রতারক শহিদুল ইসলাম রায়হানের বিরুদ্ধে আদালতে পৃথক মামলা দায়ের করলে ওইসব মামলায় কুষ্টিয়া আদালতে জামিন নিতে এসে সে কারাগারে অন্তরীন হয়। কারাগারে যাওয়ার সময় মামলার বাদীদের নানা ভাবে ভয়ভীতি ও দেখে নেওয়ার হুমকি দেয় বলে ভূক্তভোগীরা অভিযোগ করেছেন।অভিযোগ সূত্রে জানাগেছে, দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের বৈরাগীরচর এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে বর্তমানে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানী বাংলাদেশ লি.-এ এ্যাডমিনিষ্ট্রেশন ম্যানেজার পদে কর্মরত রয়েছেন। ওই কোম্পানীতে কর্মরত থাকা অবস্থায় জমির ভূয়াঁ মালিক সেজে প্লট দেওয়ার নাম করে র‌্যাবের হাতে মাদক, অস্ত্র ও জালটাকাসহ আটক নাসিম রিয়েলষ্টেটের মালিক নাসিমের সহযোগী ও এজেন্ট শহিদুল ইসলাম রায়হান ৪০০জন সাধারণ মানুষের কাছ থেকে ৪০০ কোটি টাকা হাতিয়ে নেয়। জমির প্লট দেওয়ার নামে গত ১৫ বছর ধরে কারো কাছে ৫ লক্ষ, কারো কাছে ১০ লক্ষ, কারো কাছে ১২ লক্ষ, কারো কাছে ১৮ লক্ষ, কারো কাছে ২০ লক্ষ আবার কারো কাছে ২২লক্ষ টাকা করে বিপুল পরিমাণ এ অর্থ হাতিয়ে নেয়। পরবর্তীতে প্রতারক রায়হান জমি না দিয়ে টাকা আত্মসাত করে গা ঢাকা দেওয়ার চেষ্টা করে। ভূক্তভোগীরা জমি না পেয়ে টাকা ফেরত চাইলে উল্টো নানাভাবে তাদের ভয়ভীতি প্রদর্শন করে রায়হান। প্লট বা জমির আশায় সঞ্চিত অর্থ প্রতারক রায়হানের হাতে তুলে দিয়ে ভূক্তভোগী ওইসব জনসাধারণ সর্বশান্ত হয়। একপর্যায়ে টাকা ফেরত না পেয়ে ভূক্তভোগীদের মধ্যে হাসিনা হাসান, আমজাদ হোসেন, আশরাফুল ইসলাম ও আবুল হোসেন কুষ্টিয়া জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রতারক শহিদুল ইসলাম রায়হানের বিরুদ্ধে মামলা করেন। যার নং যথাক্রমে সি-আর-২৪৬/২০, সি-আর-২৪৭/২০, সি-আর-২৫৪/২০ ও সি-আর-২৫৫/২০। এসব মামলায় প্রতারক শহিদুল ইসলাম রায়হান বৃহস্পতিবার কুষ্টিয়া জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালতের বিজ্ঞ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর