1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

কিং সালমান সেন্টারের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ক্রোকারিজ ও বেডিং সামগ্রী বিতরণ

  • প্রকাশিত: শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ২৪০ বার পড়া হয়েছে

 

কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টার ও বর্তমান বাদশা সালমান বিন আব্দুল আজিজ আল সৌদ এর অর্থ্যায়নে আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন এর সার্বিক তত্ত্বাবধানে সিলেট বিভাগ ও নেত্রকোনা জেলায় বন্যায় আক্রান্ত ও ক্ষতি গ্রস্থ পরিবারের মাঝে ক্রোকারিজ সামগ্রী ও বেডিংপত্র বিতরণ করা হয়।

সিলেট বিভাগ ও নেত্রকোনা জেলার মোট
৬২৮৫ টি পরিবারের মাঝে কয়েকটি ধাপে বিতরণ করা হয়। সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ১০৪০ পরিবারের মাঝে বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাদি উর রহিম জাদিদ, তাহিরপুর উপজেলায় ১০৪০ পরিবারের মাঝে বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমা।

সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার ২০৪০ পরিবারের মাঝে বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং, গোয়াইনঘাট উপজেলায় ১০৪০ পরিবারের মাঝে বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব তাহমিলুর রহমান এর পক্ষে উপজেলা মডেল মসজিদের খতিব মোহাদ্দিস মোঃ আমিনুর রশিদ।

সিলেট শহরে জেলা সমাজসেবা কার্যালয়ে ১০৪০ পরিবারের মাঝে বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন সমাজসেবার সিলেট বিভাগীয় পরিচালক মোহাম্মদ শহীদুল ইসলাম এবং নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলায় ১০৮৫ পরিবারের মাঝে বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী অফিসার এস.এম মাজাহারুল ইসলাম।

সিলেট ও নেত্রকোণায় জেলায় বন্যয় ক্ষতিগ্ৰস্থ ও আক্রান্ত পরিবারের সংখ্যা পাঁচ লক্ষ্যেরও অধিক পরিবার। করোনা মহামারি ও বন্যার প্রার্দুভাব এবং অর্থনৈতিক মন্ধার কারনে সিলেট বিভাগ ও নেত্রকোণার জেলার বন্যায় ক্ষতিগ্রস্থ জনগন দারিদ্রসীমার নিচে বসবাস করছে। ৬২৮৫ পরিবার ক্রোকারিজ ও বেডিংপত্র পেয়ে অত্যন্ত খুশি। এবং দাতা সংস্থা কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টার এবং বাস্তবায়নকারী সংস্থা আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন এর প্রতি আন্তরিক ভালবাসা ও দোয়া প্রকাশ করেছে। অবশিষ্ট প্রায় পাঁচ লক্ষ পরিবার এই ক্রোকারিজ ও বেডিংপত্র পাওয়ার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে। কারণ দাতা সংস্থা কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টার এর আর্থিক অনুদানে এই ক্রোকারিজ ও বেডিংপত্র বিতরণের সুনাম বন্যায় ক্ষতিগ্রস্থ ও আক্রান্ত পরিবারের মাঝে ছড়িয়ে পড়েছে।

সংস্থার চীফ একাউন্ট্যান্ট জনাব বোরহান উদ্দিনের নের্তৃত্বে মোঃ খালেদ চৌধুরী, মোঃ জাহিদুল ইসলাম, রফিক হাবিব, আব্দুর রহমান, আব্দুস সবুর, মোঃ শাকিল উক্ত ক্রোকারিজ ও বেডিংপত্র বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর