1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

উন্নয়নের ধারা এগিয়ে নিতে চেয়ারম্যান হিসাবে সালাহউদ্দন মাতাব্বর কে আবারও দেখতে চাঁন এলাকাবাসী

  • প্রকাশিত: বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৫৩ বার পড়া হয়েছে

মোঃ আক্তার মোল্লা শরিয়ত পুর জেলা প্রতিনিধি।

অপরদিকে তূণমুল আওয়ামীলীগের নেতা-কর্মীরা বলছেন, সারা বাংলাদেশে সড়ক ও মহাসড়কে বর্তমান আওয়ামী লীগ সরকার যেভাবে উন্নয়ন করেছেন, কিন্তু নারায়নপুর ইউনিয়নে সেভাবে চোখে পরছে না। তাই আগামী ইউপি নির্বাচনে নারায়নপুর ইউনিয়নে নৌকার মাঝি হিসাবে অন্য কাউকে নয় আবারো হাজী মোঃ সালাহউদ্দিন মাতাব্বরকেই দেখতে চান তারা।

নারায়নপুর ইউনিয়নবাসীরা জানান, ২০১১ সালে ইউপি চেয়ারম্যান হিসেবে যখন হাজী মোঃ সালাহউদ্দিন মাতাব্বর ছিলেন, আমরা তখন আমাদের সুখ দুঃখের কথাগুলো তার সাথে ভাগাভাগি করে সুন্দর ও সামাজিকভাবে জীবনযাপন করেছি যেটা দুঃস্বপ্ন হয়ে গিয়েছে। তিনি আবারো নির্বাচিত হয়ে এলাকার সকল সমস্যা সমাধানে ও উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করছেন স্থানীয়রা।

অন্যদিকে, আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে আগে থেকেই ইউনিয়নটির বিভিন্ন এলাকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যানার ফেস্টুন দিয়ে প্রচার করে যাচ্ছেন সালাহউদ্দিন মাতাব্বরের সমথর্ন ও নারায়নপুর ইউনিয়নবাসীরা।

হাজী মোঃ সালাউদ্দিন মাতাব্বর বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে শরীয়তপুরের রূপকার ও জাতীয় সংসদ সদস্য প্রয়াত নেতা আলহাজ্ব আব্দুল রাজ্জাক, বাংলাদেশ আওয়ামী লীগ এর বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, পানি প্রতিমন্ত্রীর আস্থাভাজন ঘনিষ্ঠ সম্পর্কযুক্ত হয়ে তার হাত ধরে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিক জীবন শুরু করেন সালাহউদ্দিন মাতাব্বর।

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে ও মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতেই সালাহউদ্দিন মাতাব্বর ২০১১ সালে ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হয়ে নারায়নপুর ইউপি নির্বাচনে অংশগ্রহণ করে বিপুল ভোটে জয় লাভ করে সফলতার সাথে তার দায়িত্ব পালন করেন তিনি।

এবিষয়ে সাবেক চেয়ারম্যান ও ভেদরগঞ্জ থানা আওয়ামী লীগ নেতা হাজী মোঃ সালাহউদ্দিন মাতাব্বর এর কাছে জানতে চাইলে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ও শরীয়তপুর ৩ আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা নাহিম রাজ্জাক এমপি আমাকে যোগ্য মনে করলে অবশ্যই আমাকে নৌকা দিবেন। এবং সেটা আমি প্রত্যাশা করি। আসন্ন ইউপি নির্বাচনে নারায়নপুর ইউনিয়ন বাসি আমাকে ভোট দিয়ে ইউপি চেয়ারম্যান নির্বাচিত করলে, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের রোডমার্চে আমি অবশ্যই শরীক হবো। সেই সাথে নারায়নপুর ইউনিয়নে সন্ত্রাস, চাঁদাবাজসহ সব ধরনের অপরাধ পুরোপুরি নিয়ন্ত্রণে রেখে পিছিয়ে পড়া মানুষদের ভাগ্যের দ্রুত উন্নয়ন ঘটানোর জন্য কাজ করে নারায়নপুর ইউনিয়ন বাসীদের একটি আধুনিক ইউনিয়নে পরিনত করবো ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর