1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

আর্থিক তছরূপের দায়ে গ্রেপ্তার হলেন প্রক্তন তৃণমূল কংগ্রেসের নেতা

  • প্রকাশিত: বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৮০ বার পড়া হয়েছে

ভারত থেকে মনোয়ার ইমামঃ ও সংসদ শ্রী কে ডি সি সিং।আজ দিল্লিতে ভারতের ইনফ্রোজমেন্ট ড্রাইরেটর তাকে গ্রেপ্তার করেছে।গত কাল তাকে দিল্লিতে ই ডি অফিস হাজির হতে বলা হয়। প্রক্তন সংসদ কে ডি সি সিং সেখানে গেলে তাকে, তার নিজের চিটফান্ড সংস্হার নতি দেখতে বলেন অফিসারা। কিন্তু তার চিটফান্ড সংস্হা এলকামিস্ট এর কোন হিসাব দেখাতে পারেনি।প্রায় ছয় ঘণ্টা জেরার পর তার সংস্হার সাধারণ মানুষের কাছ থেকে তোলা মোট,239,কোটি টাকার হিসাব দেখাতে না পারায় তাকে সঙ্গে সঙ্গে গ্রেফতার করে নিজেদের হেফাজতে নিয়েছে।এর আগে সারদা কাণ্ড কেলেঙ্কারি ও নারদা কান্ড ভিডিও কেলেঙ্কারীর তে তৃণমূল কংগ্রেসের অভিনেতা প্রায়ত তাপস পাল ও মদন মিত্র এবং প্রক্তন বিধায়ক ও মন্ত্রী সুদীপ ব্যান্যাজী কে জেল হাজতে পাঠিয়ে ছিল ভারত এর সি বি আই সংস্হা।আজ ও একই ভাবে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গিয়েছে। তবে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জানা গেছে আগামী দিনে পশ্চিম বাংলায় নির্বাচন এর আগে সি বি আই ও ই ডি কে দিয়ে ভয় দেখিয়ে তৃণমূল কংগ্রেস কে থামাতে চাইছে। তবে সে প্রয়াস বিফলে যাবে বলে জানিয়েছে। তৃণমূল কংগ্রেস বি জে পি ও তার কেন্দ্রীয় সরকারের সংস্থা সি বি আই ও ই ডি কে দেখে ভয় করে না। আগামী দিনে বৃহত্তম আন্দোলন ও রাজনীতি তে পশ্চিম বাংলায় ফিরে আসবে।। ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর