1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

(আন্তর্জাতিক)(গণমাধ্যমে)(শাকিব)(খান)(কে) (মেগাস্টার)(সম্বোধন)

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৭৬ বার পড়া হয়েছে

আবু ইউসুফ ঢাকা বাংলাদেশ। ফ্রান্স, মধ্যপ্রাচ্য (আল জাজিরা), জার্মানি (ডি ডাব্লিউ), বিবিসিসহ বিশ্বের প্রভাবশালী গণমাধ্যমগুলোতে দেখা গেল বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানের বন্দনা। ওই সব গণমাধ্যমে মধ্যে ফ্রান্স তথা বিশ্বের অন্যতম খ্যাতনামা সংবাদ প্রদানকারী প্রতিষ্ঠান এজেন্সী ‘এএফপি’ ঢাকাই কিং খানকে ‘মেগাস্টার’ সম্মোধন করা হয়েছে।গত দুইদিন কয়েকটি খবরে শাকিবের নামের আগে বাংলাদেশী ‘মেগাস্টার’ বলা হয়েছে।

সংবাদটি প্রকাশ হয়েছে মূলত শাকিব খান অভিনীত ‘নবাব এলএলবি’ সিনেমার একটি অংশের বিরুদ্ধে পর্নোগ্রাফি মামলায় ছবির পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধাকে পুলিশের গ্রেপ্তার নিয়ে। এই খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা।

চলতি মাসের (১৬ ডিসেম্বর) রাতে ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে মুক্তি পেয়েছে ‘নবাব এলএলবি’ ছবিটি। চলচ্চিত্রটিতে পুলিশের ভূমিকাকে ‘হেয় করে উপস্থাপনের’ অভিযোগ এনে মামলা করেছে পুলিশ৷

পর্নোগ্রাফি আইনে দায়ের করা এই মামলায় গত (২৪ ডিসেম্বর) রাতে পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধাকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ৷এরপর (২৫ ডিসেম্বর) শুক্রবার তাদের আদালতে হাজির করা হয়।পরে আলাদালতের নিদের্শে কারাগারে পাঠানো হয়েছে পরিচালক ও অভিনেতা দুজনকেই।

এ নিয়ে গেল কয়েকদিন ধরে বিশ্বের গণমাধ্যমে সংবাদের শিরোনামে দেশের সফল অভিনেতা ও প্রযোজক শাকিব খান। এ নিয়ে সংবাদ প্রকাশ করেছেন আন্তর্জাতিক গণমাধ্যম আল জাজিরা। যেটি কাতার সরকার মালিকানাধীন বিশ্বখ্যাত সংবাদ মাধ্যম হিসেবে পরিচিত।এছাড়াও ফ্রান্স২৪নিউজ, জার্মানের গণমাধ্যম ডয়চে ভেলে বাংলাসহ বিশ্বের কয়েকটি সংবাদমাধ্যম ‘নবাব এলএলবি’ সিনেমার পরিচালক অনন্য মামুন গ্রেপ্তারের সংবাদ প্রকাশ করেছেন।এরমধ্যে এএফপি (বার্তা সংস্থা) শাকিব খানের নামের আগে সংবাদের একটি ছবিতে ‘মেগাস্টার’ তকমা ঝুড়ে দেয়া হয়েছে। যেটা বাংলাদেশী কোনো চলচ্চিত্র অভিনেতার নামের আগে প্রথম আন্তর্জাতিক গণমাধ্যমগুলো ‘মেগাস্টার’ উপাধি দিতে দেখা গেল।

বাংলাদেশী সিনেমার দর্শকরা শাকিবকে ‘মেগাস্টার’ সম্মোধন করার একদিকে যেন গর্ব অনুভব করছেন, তেমননি পরিচালক অনন্য মামুনের এমন গৃহীত কর্মে তুলোধুনো করছেন সমালোচনায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর