1. sylhetmohanagarbarta@gmail.com : সিলেট মহানগর বার্তা :
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ৮ বছর বয়সী শিশু রিয়া মনি সাংবাদিক গোলজারের মায়ের ইন্তেকাল, দাফন সম্পন্ন,আত্মার মাগফেরাত কামনায় দোয়া কবি মুহিত চৌধুরীর জন্মদিন আজ ওসমানী হাসপাতালের কর্মচারীরা ওয়ার্ড মাষ্টার রওশন হাবিব ও ৪র্থ শ্রেনীর কর্মচারী আব্দুল জব্বারের হাতে জিম্মি সাংবাদিক তাওহীদকে প্রাণনাশের হুমকিতে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ সিলেটে সাংবাদিক তাওহীদুল ইসলামকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি লিডিং ইউনিভার্সিটি থেকে পেশাগত অসদাচরণের দায়ে স্থপতি রাজন দাস চাকুরিচ্যুত নবগঠিত ২৮, ২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছেন হিল্লোল শর্মা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

অবরুদ্ধ দুই সন্তানসহ গৃহবধূকে উদ্ধার করলো মহেশপুর থানা পুলিশ।

  • প্রকাশিত: সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৫৭ বার পড়া হয়েছে

মোঃ আনোয়ার হোসেন ,ঝিনাইদহ প্রতিনিধি,১১অক্টোবর ২০২০ঃ

অবশেষে ৩ দিন পর ২ সন্তান নিয়ে উদ্ধার হলো ঝিনাইদহের মহেশপুর উপজেলার ফতেপুর গ্রামের অবরুদ্ধ গৃহবধূ ফাতেমা জান্নাত। রবিবার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সহযোগীতায় তাদেরকে উদ্ধার করে মহেশপুর থানা পুলিশ। নির্যাতিতা গৃহবধু ওই গ্রামের লিটন মুন্সির তৃতীয় স্ত্রী।
জানা গেছে, ১০ বছর আগে ঢাকায় থাকা অবস্থায় প্রেমের সম্পর্কের জের ধরে ঝিনাইদহের মহেশপুর উপজেলার ফতেপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে আব্দুল কাদের লিটন ওরফে লিটন মুন্সি ভালবেসে বিয়ে করেন লক্ষ্মীপুর জেলার সদর উপজেলা মৃত আমির হুদা ফাতেমা খাতুনকে। বিয়ের পর তাদের দুটি পুত্র সন্তান জন্মগ্রহণ করে। সন্তান জন্মের পরই স্বামী আব্দুল কাদের লিটন সৌদি আরবে চলে যায়।
স¤প্রতি সৌদি আরব থেকে দেশে এসে নানা অপবাদে গৃহবধূ ফাতেমা জান্নাত এর ওপর নির্যাতন শুরু করে। এছাড়াও পরিবারের অন্যদের সহযোগিতায় যৌতুকের টাকা দাবি করে। নির্যাতন সইতে না পেরে গৃহবধূ ফাতেমা জান্নাত ঝিনাইদহের আদালতে যৌতুক নিরোধ আইনের আওতায় মামলা করেন। মামলা করার কারণে ক্ষিপ্ত হয় স্বামী, তার ভাই, ভাগ্নি ও ভাগ্নি জামাই গত ৩ দিন আগে তারা গৃহবধূ ফাতেমা জান্নাতকে ঘরে অবরুদ্ধ করে ঘরের বাইরের ফটকে ১২টি তালা ঝুলিয়ে পালিয়ে যায়।
ফাতেমা জান্নাত অভিযোগ করেন, তার স্বামী আব্দুল কাদের লিটনসহ একই গ্রামের রশিদ, আলমগীর, ছোদরী, বেকার শহীদ হোসেন আলী ও মফিজগন তাকে এভাবে নির্যাতন করে আসছে। গৃহবধূ ফাতেমা জান্নাত আরও অভিযোগ করেন, তার স্বামী আব্দুল কাদের লিটন এর আগেও আরও এক স্ত্রীকে একইভাবে তালাক দিয়েছে।
এই ব্যাপারে মহেশপুর উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ বলেন, ‘মেয়েটি আসলে অসহায়। আমি তাদের মধ্যে মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়েছি। ভুক্তভোগী ফাতেমা জান্নাতকে আইনের আশ্রয় নিতে বলেছি।’
এদিকে শনিবার বিকেলে সংবাদকর্মীরা নির্যাতিতার বাড়িতে গিয়ে সংবাদ সংগ্রহ করার পর ফিরে এলে পুলিশ খবর পেয়ে ফায়ার সার্ভিসের সহযোগিতায় তালা কেটে তাকে উদ্ধার করে।
এ ব্যাপারে মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, ‘এমন ঘটনার কথা আমি শুনে ঘটনা স্থলে পুলিশ ফোর্স পাঠিয়েছি। তালা কেটে তাকে উদ্ধার করা হয়েছে। আপাতত গৃহবধূ ফাতেমা জান্নাতকে তার ভাসুরের বাড়ীতে থাকার জন্য বলেছি। তাকে সকল প্রকার আইনি সহযোগিতা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: এন আর